বিনোদন

অপু বিশ্বাস আবেদনপত্রে শাকিবকে স্বামী দেখিয়েছিলেন

বাংলাদেশের চলচ্চিত্রে জনপ্রিয় নায়ক-নায়িকা শাকিব খান-অপু বিশ্বাস। তাদের ডিভোর্স হওয়ায় কেউ কারো মুখ পর্যন্ত দেখতে চান না। শাকিব খান বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির একজন পূর্ণাঙ্গ সদস্য। তার প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে তিনি কয়েকটি ছবিও নির্মাণ করেছেন। অপু বিশ্বাসও এবার প্রযোজক হিসেবে নাম লেখালেন।

তিনি ইতোমধ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সদস্যপদ লাভ করেছেন। ২৯ ডিসেম্বর, ২০২০ তিনি সদস্যপদ লাভ করেন তিনি। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘অপু-জয় প্রোডাকশন হাউস’।

সমিতির সদস্যপদ নিতে তিনি প্রতারণার আশ্রয় নিয়েছেন বলে খবর প্রকাশ হয়েছে। সাবেক স্বামীর নাম ব্যবহার করে বিশেষ সুবিধা নিতে চেয়েছিলেন অপু বিশ্বাস। আবেদনপত্রে স্বামী হিসেবে তিনি শাকিব খানের নাম উল্লেখ করেছেন বলে জানা যায়।

বুধবার সন্ধ্যায় পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম বলেন, শাকিব খান রানার স্ত্রী হিসেবে পরিচয় দিয়ে প্রশাসক দায়িত্ব থাকা অবস্থায় সদস্য পদ নিয়েছিলেন অপু বিশ্বাস। যেটা নিয়মবহির্ভূত। আমরা যখন ফের দায়িত্ব পাই তখন এই অনিয়ম দেখি। ৫/৬ দিন আগে তাঁর সদস্য পদ বাতিল করে যথানিয়মে আবেদন করতে বলি। অবশ্য তিনি পরে যথা নিয়মে আবেদন করেন। আজ আমরা তাকে সদস্যপদ দিয়েছি।

স্বামীর নামের সঙ্গে আবেদনের সম্পর্ক নিয়র শামসুল আলম বলেন, ‘সমিতির নিয়মে আছে, কোনো প্রযোজকের স্বামী/স্ত্রী, সন্তান। এক লক্ষ আট হাজার টাকার সদস্য পদ মাত্র ১১ হাজার টাকায় প্রযোজক হিসেবে সদস্যপদ লাভ করতে পারবেন। আর এজন্যই অপু বিশ্বাস এভাবে আবেদন করেছিলেন। কিন্তু শাকিব তো তাঁর স্বামী নন। ডিভোর্স হয়ে গেছে অনেক আগে, আমরা সেটা জানি।’

প্রযোজক হিসেবে যেহেতু ছেলের নামও আছে, তাহলে তিনি কেনো সমিতির এই সুযোগ পাবেন না? এমন প্রশ্নের উত্তরে প্রযোজক নেতা শামুসল আলম বলেন,তার ছেলে জয় এখন ছোট। প্রযোজনা করার কোনো সক্ষমতা তার নেই। তবে তার বয়স ১৮ বছর হলে তিনি আবেদন করতে পারবেন। তখন আমরা সদস্যপদ দেওয়ার বিষয়টি আমলে নেবো।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, জানি আমাকে নিয়ে কেন এমন খবর প্রকাশ হয়েছে। যারা করেছে তারাই বুঝবে। আমি শুধু এতোটুকুই বলতে পারবো মায়ের ইচ্ছায় আবেদন করেছি। আজ সদস্যপদ পেয়েছি।

সূত্র- কালের কণ্ঠ

Related Articles

Back to top button
error: