বিনোদন

আনুশকা শর্মা এবং বিরাট কোহলি বিয়ে করছেন ১২ই ডিসেম্বর

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা কিছুদিনের মধ্যে বিয়ে পিড়িতে বসতে যাচ্ছেন।

আনুশকা বিরাটের বিয়ে!! আনুশকা শর্মা এবং বিরাট কোহলির সম্পর্কের গুজব সাম্প্রতিক কোন খবর নয়। ক্রিকেট এবং বিনোদন প্ল্যাটফর্মে বিভিন্ন সময়ে বিভিন্ন প্রশ্ন উঠেছে এই জুটিকে নিয়ে। শেষপর্যন্ত তারা সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ১২ ই ডিসেম্বর, ২০১৭ এ বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। বিবাহের স্থান নির্ধারিত হয়েছে ইতালিতে।

পরবর্তিতে ৪র্থ  জানুয়ারি, ২০১৭ মুম্বাইতে আনুষ্ঠানিক ভাবে তাদের বিয়ের  প্রোগ্রামটি অনুষ্ঠিত হবে। শোনা গেছে যে ইতালিতে তাদের এই অনুষ্ঠানে শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত হবে। ক্রিকেটার দের মধ্য থেকে শচীন টেন্ডুলকার এবং যুবরাজ সিং ও চলচ্চিত্র তারকাদের মধ্য থেকে শাহরুখ খান এবং আমির খান সেখানে উপস্থিত থাকবেন।

ইতমধ্যেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছেন এবং শ্রীলংকার সঙ্গে টেস্ট সিরিজে অংশ নিবেন না। আনুশকা শর্মাও ডিসেম্বর মাসে কোন শুটিং না রাখার জন্য পরিচালক কে অনুরোধ করেছেন। বিবাহের প্রস্তুতির জন্য তিনি ইতোমধ্যে ইতালির উদ্দেশে ভারত ছেড়েছেন। সম্প্রতি ভিরাট তাঁর ইনস্টাগ্রামের প্রোফাইলের ছবিটিও পরিবর্তন করে আনুশকার সাথে যুগল ছবি দিয়েছেন।

Related Articles

Back to top button
error: