ডিসকাউন্ট ও অফার

ব্র্যাক ব্যাংক এর কার্ডে যে সকল রেস্টুরেন্টে রয়েছে একটি নিলে একটি ফ্রি অফার

ব্র্যাক ব্যাংক গ্রাহকদের জন্য দেশব্যাপী  “একটি নিলে একটি ফ্রি” অফার দিয়েছে। অফার দেখুন নিচে-

১। দি ওয়েস্টিন ঢাকা (The Westin Dhaka) এ সিজনাল টেস্ট (Seasonal Tastes) রেস্টুরেন্টে ঢাকায় ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারে সিগনেচার / প্লাটিনাম / গোল্ড ক্রেডিট কার্ড  গ্রাহকরা একটি নিলে একটি ফ্রি অফার পাবেন।

২। লা মরিদিয়ান ঢাকা (Le Méridien Dhaka) এ লাস্ট রেসিপি (Latest Recipe) রেস্টুরেন্টে ঢাকায় ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারে সিগনেচার / প্লাটিনাম / গোল্ড ক্রেডিট কার্ড  গ্রাহকরা  একটি নিলে একটি ফ্রি অফার পাবেন।

৩। রেডিসন ব্লু  ঢাকা (Radisson Blu Dhaka) এ  ওয়াটার গার্ডেন ব্রাসেরি (Water Garden Brasserie)  রেস্টুরেন্টে ঢাকায় ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারে সিগনেচার / প্লাটিনাম / গোল্ড ক্রেডিট কার্ড  গ্রাহকরা একটি নিলে একটি ফ্রি অফার পাবেন।

৪। শেরাটন ঢাকা (Four Points by Sheraton) এ প্যানাস অ্যান্ড ইটারি (Panash & Eatery) রেস্টুরেন্টে ঢাকায় লাঞ্চ ও ডিনারে সিগনেচার / প্লাটিনাম / গোল্ড ক্রেডিট কার্ড  গ্রাহকরা একটি নিলে একটি ফ্রি অফার পাবেন।

৫। আমারি ঢাকা (Amari Dhaka) এ আময়া (Amaya) রেস্টুরেন্টে ঢাকায় ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারে সিগনেচার / প্লাটিনাম / গোল্ড ক্রেডিট কার্ড  গ্রাহকরা একটি নিলে একটি ফ্রি অফার পাবেন।

৬। রেডিসন ব্লু চট্টগ্রাম (Radisson Blu Chittagong) এ দি এক্সচেঞ্জ (The Exchange)  রেস্টুরেন্টে চট্টগ্রামে ব্রেকফাস্ট ও ডিনারে সিগনেচার / প্লাটিনাম / গোল্ড ক্রেডিট কার্ড  গ্রাহকরা একটি নিলে একটি ফ্রি অফার পাবেন।

৭। রোজ ভিউ (Rose view Hotel) হোটেল  এ পার্ল অফ ওরিয়েন্ট (Pearl of Orient)  রেস্টুরেন্টে  সিলেটে শুধুমাত্র ডিনারে সিগনেচার / প্লাটিনাম / গোল্ড ক্রেডিট কার্ড  গ্রাহকরা একটি নিলে একটি ফ্রি অফার পাবেন।

৮। হোটেল স্টার প্যাসিফিক (Hotel Star Pacific) এ কাসাব্লাংকা (Casablanca)  রেস্টুরেন্টে সিলেটে ডিনারে (শুধুমাত্র শুক্রবার) সকল ব্র্যাক ব্যাংক কার্ড গ্রাহকরা একটি নিলে একটি ফ্রি অফার পাবেন।

৯। এশিয়া হোটেল ও রিসোর্টস ( Asia Hotel & Resorts) এ মণিপুরা (Manipura) রেস্টুরেন্টে ঢাকায় লাঞ্চ এ (শুক্রবার ব্যতীত) সকল ব্র্যাক ব্যাংক কার্ড গ্রাহকরা একটি নিলে একটি ফ্রি অফার পাবেন।

১০। হোটেল সারিনা (Hotel Sarina) এ সামারফিল্ড (Summerfields) রেস্টুরেন্টে  ঢাকায় লাঞ্চ ও ডিনারে সব ব্র্যাক ব্যাংক কার্ড গ্রাহকরা একটি নিলে একটি ফ্রি অফার পাবেন।

অফার লিংক 

** এই অফার অন্য প্রমোশান/ডিসকাউন্টের সঙ্গে বৈধ নয়।
ব্যাঙ্কের যে কোন সেবার প্রয়োজনের জন্য ২৪ ঘন্টা কল সেন্টার ১৬২২১ নম্বরে কল করুন অথবা enquiry@bracbank.com এ ই-মেইল করুন
ব্যাংক কর্মকর্তারা শীঘ্রই আপনার সাথে যোগাযোগ করবে।

Related Articles

Back to top button
error: