বিনোদন

বিয়ে করলেন আয়নাবাজির নায়িকা নাবিলা

বিয়ে করলেন নাবিলা

জনপ্রিয়  বাংলাদেশি অভিনেত্রী ও উপস্থাপক হিসেবে পরিচিত নাবিলা তার অভিনয়ের মাধ্যমে সবাই অবাক করেছেন অমিতাভ রেজা চৌধুরীর ‘আয়নাবাজি‘ সিনেমায়।

জনপ্রিয় এই অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা ও ব্যাংকার জুবায়দুল হক রেম ঢাকায় একটি কনভেনশন সেন্টারে এই বৃহস্পতিবারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।  তাদের বিবাহ অনুষ্ঠান এবং অভ্যর্থনা একই দিনে অনুষ্ঠিত হয়। তার সহকর্মীরা, বন্ধুরা, এবং তাদের পরিবার এই অনুষ্ঠানে যোগ দেন। তাদের গায়ে হলুদ মঙ্গলবার অনুষ্ঠিত হয়।

এই অভিনেত্রী সম্প্রতি প্রেসে তাদের বিয়ে উভয় পরিবারের উদ্যোগে সংগঠিত হবে বলে জানান এবং তিনি প্রত্যেকের শুভ কামনা প্রার্থনা করেন। তিনি আরও বলেন, তারা খুব শীঘ্রই ম্যানচেষ্টার চলে যাচ্ছেন, কিন্তু তা তাদের মধুচন্দ্রিমার উদ্দেশ্যে নয়। এটা তার স্বামীর ব্যবসায়িক মিটিং যেখানে তিনি তার সঙ্গী হবেন। ইউকে থেকে ফিরে এই দম্পতি তাদের মধুচন্দ্রিমার পরিকল্পনা করবেন।

নাবিলা আরও বলেন যে তার স্বামী একজন সাংস্কৃতিক মনের ব্যক্তি যিনি চলচ্চিত্র ও সঙ্গীত পছন্দ করেন। তিনি সবসময় তার কাজ উৎসাহিত করেন তার পেশাদার এবং বিবাহিত জীবনে সংঘর্ষ বাধবে না।

নাবিলা আগেই বলেছিলেন যে, তাদের পরিবারের সদস্যরা চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার পর তারা বিয়ের পিড়িতে বসেছেন যদিও গত ১৮ বছর ধরে নাবিলা ও জুবায়দুল একে অপরকে চেনেন।

আরও দেখুন-

Related Articles

Back to top button
error: