সাম্প্রতিক খবর

শাহনাজ আক্তার এর স্কুটি উদ্ধার করল পুলিশ

নারী বাইকচালক শাহনাজ আক্তার পুতুলের স্কুটি মোটরবাইকটি উদ্ধার করেছে পুলিশ। তিনি উবার মোটোতে বাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

১৫ তারিখ দিনগত রাতে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তার স্কুটি মোটরবাইকটি উদ্ধার করা হয় এবং প্রতারক জনিকে আটক করা হয়।

১৫ তারিখ দুপুরে চাকরি দেওয়ার কথা বলে রাজধানীর খামারবাড়ি থেকে স্কুটি বাইকটি নিয়ে পালিয়ে যায় জনি। এই ঘটনার পরে শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন শাহনাজ। চুরি হবার ১২ ঘন্টার মধ্যেই তার স্কুটি উদ্ধার করে পুলিশ।

প্রায় এক মাস ধরে মোবাইল উবারের মাধ্যমে মোটরবাইক সেবা দিচ্ছেন শাহনাজ আক্তার পুতুল। নারী হয়ে তার এই সাহসী উদ্যোগের জন্য তাকে নিয়ে ফেসবুক ও বিভিন্ন পত্রিকায় ইতিবাচক রিপোর্ট হয়। তিনি মহিলা ও পুরুষ নির্বিশেষে সকলকেই স্বাচ্ছন্দ্যে রাইড দিয়ে থাকেন।

জনি নামে এক পাঠাওচালক শাহনাজ আক্তার কে চাকরি দেওয়ার কথা বলে। ১৫ জানুয়ারি দুপুরে খামারবাড়িতে চাকরির জন্য তাকে আসতে বলে। একপর্যায়ে জনি শাহনাজকে স্কুটি চালানোর প্রসঙ্গে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞেস করে ও স্কুটি চালিয়ে দেখতেও চায়। শাহনাজ তাকে স্কুটির চাবি দিলে জনি স্কুটি নিয়ে পালিয়ে যায়।

 

Related Articles

Back to top button
error: