সাম্প্রতিক খবর

সিয়াম পরীর বিশ্বসুন্দরী সম্পর্কে বিস্তারিত

করোনা কারণে ২৭ মার্চ মুক্তি পায়নি ‘বিশ্বসুন্দরী’। ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে চয়নিকা চৌধুরী পরিচালিত ও সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমা।

এই ছবির দুই প্রধান চরিত্র স্বাধীন ও শোভা ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরিমনি। এতে একটি বিশেষ চরিত্রে অভিনয়ের জন্য প্রাথমিকভাবে সুবর্ণা মুস্তাফা কে নির্বাচন করা হলেও পরবর্তীতে তার বদলে নেয়া হয় অভিনেত্রী চম্পাকে।

সিয়াম-পরী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন আলমগীর, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্ত সহ আরো অনেকে। ‘বিশ্বসুন্দরী’ সিনেমার কাহিনি, চিত্রনাট্য, ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এরই মধ্যে মুক্তি পেয়েছে সিনেমার দুটি গান। ‘বিশ্বসুন্দরী’ সিনেমার ‘তুই কি আমার হবি’ আর ‘সুন্দর মনের মানুষ’ শিরোনামের গান দুটি বেশ সাড়া ফেলেছে।

২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে প্রথম বিশ্বসুন্দরী ছবির নাম ঘোষণা করা হয়। এরপর ২০১৯ সালের ৩ এপ্রিল চলচ্চিত্রটি আনুষ্ঠানিকভাবে করবার ঘোষণা দেন চয়নিকা চৌধুরী। ২০১৯ সালের ১৮ জুন থেকে ফরিদপুরে প্রথম ‘বিশ্বসুন্দরী’ সিনেমার চিত্রগ্রহণ শুরু হয়। এরপর সিনেমার চিত্রগ্রহণ অনুষ্ঠিত হয় নরসিংদীতে।

Related Articles

Back to top button
error: