বিনোদনসাম্প্রতিক খবর

টান টান উত্তেজনার ” দেবী ” ছবিটির অসাধারন দুটি চরিত্র ” মিসির আলী ও রানু “

হ‌ুমায়ূন আহমেদের ‘মিসির আলি’ সিরিজের একটি উপন্যাস অবলম্বনে ‘দেবী’ নির্মিত হয়েছে। ২০১৫-১৬ অর্থবছরে সরকারি অনুদান পায় হ‌ুমায়ূন আহমেদের গল্প থেকে নির্মিত দেবী ছবিটি। দেশের ৩২টি প্রেক্ষাগৃহে ১৯ অক্টোবর, ২০১৮ এ মুক্তি পেয়েছে অনম বিশ্বাস পরিচালিত ছবি ‘দেবী’।

এতে অভিনয় করেছেন জয়া আহসান, চঞ্চল চৌধুরী, অনিমেষ আইচ, শবনম ফারিয়া, ইরেশ যাকের প্রমুখ। এই ছবির প্রযোজনায় ছিলেন জয়া আহসান নিজেই এবং পরিবেশনায় জাজ মাল্টিমিডিয়া। ‘দেবী’ ছবি মুক্তির পুর্বে অনেক প্রচারণাও চালিয়েছিলেন ছবির অভিনেতা ও অভিনেত্রীরা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞানের খণ্ডকালীন শিক্ষক মিসির আলি চরিত্রে অভিনয় করেছিলেন চঞ্চল চৌধুরী। উপন্যাসে রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। তিনি ছিলেন একজন বিবাহিত তরুণী। এক পোড়ো মন্দিরের তার ভেতরে দেবীমূর্তি প্রবেশ করে যে তাকে বিপদে রক্ষা করে।

রানু ও আনিসের দাম্পত্য জীবনে আসে এক নতুন চ্যালেঞ্জ, শুরু হয় স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তা। রানুর এই ভৌতিক রহস্যের সমাধানে কাজ করেন চঞ্চল চৌধুরী। পুরো ছবি জুরিয়ে ছিল এক ভৌতিক আবহ। টান টান এই উত্তেজনার ছবিটিতে দুই মুল চরিত্র মিসির আলী ও রানু পুরো সময় জুরে মাতিয়ে রেখেছিল দর্শকদের।

Related Articles

Back to top button
error: