বিনোদন

৬৬তম মিস ইউনিভার্স, ২০১৭ হলেন দক্ষিণ আফ্রিকা থেকে নেল-পিটার্স

৬৬তম মিস ইউনিভার্স পেইজেন্ট হলেন দক্ষিণ আফ্রিকার ডেমি-লেই নেল-পিটারস।

মিস ইউনিভার্স ২০১৭  অনুষ্ঠিত হয় ২৬, নভেম্বর ২০১৭ তারিখে । এই ইভেন্টটি মার্কিন যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের প্ল্যানেট হলিউডে অবস্থিত অ্যাক্সিসে অনুষ্ঠিত হয়েছিল। অনুষ্ঠানের শেষের দিকে ফ্রান্সের আইরিস মিটেনেনার ক্রাউন পরিয়ে দেন ডেমি-লেই নেল-পিটারস কে। এই বছর প্রতিজোগিতায় অংশগ্রহণ করেছে করে ৯২ টি দেশের প্রতিযোগী।

ডেমি-লেই নেল-পিটারস জন্মগ্রহন করেছেন ১৯৯৫ সালের ২৮ শে জুন। তিনি দ্বিতীয় বারের মত দক্ষিণ আফ্রিকা থেকে মিস ইউনিভার্স হলেন। এর আগে ১৯৭৮ সালে মার্গারেট গার্ডিনর দক্ষিণ আফ্রিকা থেকে মিস ইউনিভার্স  হয়েছিলেন।

তার ছোট বোন, ফ্রেনজির শারীরিক প্রতিবন্ধকতা রয়েছে এবং নেল-পিটার্স মনে করেন যে সেই তার জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য ভুমিকা পালন করেন ও প্রেরণা দেন। নেল-পিটার্স নর্থ-ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে ব্যবসায় ব্যবস্থাপনায় ডিগ্রি লাভ করেন। তিনি ইংরেজী ও আফ্রিকান উভয় ভাষায়ই পারদর্শি।

চূড়ান্ত রাউন্ডে স্টিভ হার্ভে, নাইল-পিটার্সকে জিজ্ঞাসা করেন, “আপনার কোন গুণটি নিয়ে আপনি সবচেয়ে বেশি গর্বিত এবং আপনি কিভাবে সেই গুণটিকে মিস ইউনিভার্স হিসেবে প্রয়োগ করবেন?”, তিনি যা বলেছিলেনঃ

“মিস ইউনিভার্স একজন ব্যক্তি হিসাবে নিজেকে কে বিশ্বাস করবেন। এবং মিস ইউনিভার্স এমন একজন নারী, যিনি অনেক ভয় কাটিয়ে উঠে এসেছেন এবং এর দ্বারা তিনি অন্যান্য নারীদেরকেও তাদের ভয় কাটিয়ে উঠতে সাহায্য করতে পারেন।”

নেল-পিটারস মিস ইউনিভার্সের একটি সেগমেন্টের সময় বলেন যে, তিনি তার আত্মরক্ষা কর্মশালার মাধ্যমে নারীদেরকে সাহায্য করতে চান।

 

Related Articles

Back to top button
error: