ভ্রমন

ঢাকা গুলশান ২ এর সেরা আবাসিক হোটেল

আপনি কি ঢাকা গুলশান ২ এর আবাসিক হোটেল ঠিকানা, বুকিং নিয়ম ও ভাড়া খুঁজছেন? রাজধানীর গুলশান ২ এর দেশি ও বিদেশী পর্যটকদের আবাসিক সেবা প্রদানের উদ্দেশ্যে যে হোটেল গুলো রয়েছে তার মধ্যে সেরা গুলি আপনার জন্য আমরা বাছাই করেছি। আপনি এখানে হোটেল গুলোর বিস্তারিত পাবেন।

দ্য ওয়েস্টিন ( The Westin)

দ্য ওয়েস্টিন হোটেলটি ইউনিক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান যা ২০০৫ সালে যাত্রা শুরু করে। ঢাকার সেরা পাঁচ তারকা হোটেলগুলোর মধ্যে দ্য ওয়েষ্টিন হোটেল একটি। অনেক অল্প সময়ের মধ্যেই হোটেলটি সকলের নিকট অর্জন করেছে জনপ্রিয়তা।হোটেল এর রুমগুলোর নানান আধুনিক সুযোগ সুবিধা রয়েছে।

ঠিকানা

দ্য ওয়েষ্টিন হোটেল

প্লট নং-০১, রোড নং-৪৫, গুলশান-২, ঢাকা-১২১২,

ফোন ৮৮০-২-৯৮৯১৯৮৮,

ওয়েব সাইট- www.westin.com

কোয়ালিটি ইন (Quality Inn)

হোটেল কোয়ালিটি ইন ২০০৩ ইং সালে গুলশানে প্রতিষ্ঠিত হয় যা একটি বেসরকারী হোটেল। এই পুরো হোটেলটি সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত।অতিথিদের উন্নত থাকা খাওয়ার ব্যবস্থা আছে এই আবাসিক হোটেলে। হোটেলে মোট ফ্লোর ৫টি যার প্রতিটি ফ্লোরে রুম রয়েছে ২০টি।

ঠিকানা

বাড়ী # ৬, রোড # ৫০, গুলশান #২, ঢাকা # ১২১২।

লেকশোর হোটেল (Lakeshore Hotel)

আন্তর্জাতিকমানের আবাসিক হোটেল গুলোর মধ্যে লেকশোর হোটেল একটি। এই হোটেলটি ১৯৯১ সালে যাত্রা শুরু করে। আতিথেয়তা, নিরাপত্তা এবং রন্ধনপ্রণালী এই হোটেলের খ্যাতি এনে দিয়েছে।

ঠিকানা

বাড়ি: ৪৬, সড়ক: ৪১, গুলশান: ০২, ঢাকা-১২১২, বাংলাদেশ

ফোন: ৮৮০২-৮৮৫৯৯৯১, ৮৮৬১৭৮৭

ইমেইল: info@lakeshorehotel.com.bd

ওয়েব সাইট: http://www.lakeshorehotel.com.bd

হোটেল লেক ক্যাসেল লিমিটেড ( Hotel Lake Castle Ltd)

হোটেল লেক ক্যাসেল লিমিটেড একটি আন্তর্জাতিক মানের আবাসিক হোটেল যা ২০০০ সালে প্রতিষ্ঠিত হয়। এই হোটেলের রয়েছে ৬০টি রুম যার সবগুলো রুমই শীতাতপ নিয়ন্ত্রীত। এছাড়া রয়েছে স্যাটেলাইট চ্যানেলযুক্ত টেলিভিশন, মিনি বার, ২৪ ঘন্টা সিকিউরিটি ইত্যাদি।

ঠিকানা

বাড়ি: ১/এ, সড়ক: ৬৮/এ, গুলশান-২, ঢাকা-১২১২।

ফোন: ৮৮১২৮১২, ৮৮১৪১৩৭, ৮৮১৪৯১৫, ৮৮২৯৫০৩, ৮৮১৬১৮৬-৯০

ইমেইল: htllake@agni.com , htllake@optimaxbd.net

ওয়েব সাইড: www.hotellakecastle.com

হোটেল সেন্টার পয়েন্ট (Hotel Centre Point)

হোটেল সেন্টার পয়েন্ট এর মোট রুম সংখ্যা ৫০ টি। হোটেলের রুমগুলোর ভিতরে রয়েছে পরিপাটি সজ্জা, টেবিল-চেয়ার, ইন্টারকম, টেলিফোন, টেলিভিশন ইত্যাদি এছাড়া রয়েছে ২৪ ঘন্টা ইন্টারনেট সুবিধা, লন্ড্রী ব্যবস্থা এবং ওয়াশ রুমে আছে তোয়ালে, সাবান, শ্যাম্পু, গিজার, টুথব্রাশ ও পেষ্ট।

ঠিকানা

বাড়ী-২/এ, সড়ক-৯৫, গুলশান-২, ঢাকা-১২১২।

মোবাইল- ০১৭১২-০৭৫৯১৬

Related Articles

Back to top button
error: