দৈনন্দিন জীবন

প্যারিসে ধর্ষণের অভিযোগে নেইমার!

ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার সম্প্রতি ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হয়েছেন। তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছে এক নারী! রয়টার্স কর্তৃক পাওয়া সাও পাওলো পুলিশের রিপোর্ট অনুযায়ী, সেই নারী দাবি করেছেন যে প্যারিসের একটি হোটেলে মাতাল অবস্থায় তাকে ধর্ষন করা হয়েছে । অন্য দেশে এই ঘটনাটি ঘটায় মেয়েটি প্রাথমিকভাবে ধর্ষণের মামলা করতে ভয় পায়। দুইদিন পর মেয়েটি প্যারিস থেকে ব্রাজিল ফিরে আসে। মেয়েটির সাথে প্রথম ইন্সটাগ্রামে নেইমারের সাথে যোগাযোগ হয় তারপর তারা প্যারিসে দেখা করার পরিকল্পনা করেছিল। নেইমারের অ্যাসিস্ট্যান্ট সেখানে পৌঁছানোর জন্য তার জন্য একটি বিমান টিকিটও পাঠিয়েছিলেন। ১৫ মে মেয়েটি হোটেল সোফিটেল প্যারিস আর্ক ডু ট্রমফেতে চেক ইন করে। মাতাল অবস্থা হিসাবে সেই দিন রাতে হোটেলে এসে পৌঁছেন নেইমার। তিনি মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে যৌনসম্পর্কের করার জন্য মেয়েটিকে জোড় করা শুরু করে এবং এক পর্যায়ে আক্রমণাত্মক হয়ে ওঠে।

নেইমারের প্রতিনিধিরা এই বিষয়ে এখনই কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানান এবং তারা তদন্তের বিস্তারিত রিপোর্ট এর জন্য অপেক্ষা করছেন। নেইমারের বাবা, স্থানীয় টিভি সাক্ষাত্কারে বলেন, “আমাদের যদি নেইমারের হোয়্যটসঅ্যাপ এবং এই মেয়েটির সাথে কথোপকথন দেখাতে হয়, তবে আমরা তা করব, কারণ এটি স্পষ্ট যে এটি একটি ফাঁদ। “

সাম্প্রতিক কালে সব মিলিয়ে নেয়মারের জন্য খারাপ সময়ই চলছে। সম্প্রতি ফ্রেঞ্চ ফুটবল কর্তৃপক্ষের পক্ষ থেকে এক জন ভক্তকে আক্রমন করার জন্য তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয় তাকে। এছাড়াও গত মাসে তাকে জাতীয় দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয়।

ঢাকা বাংলাদেশের সেরা ১৫ গাইনী বিশেষজ্ঞ ডাক্তার

Related Articles

Back to top button
error: