দৈনন্দিন জীবন

রবি এসএমএস চেক কোড ২০২৪ – রবি এমবি, রবি ব্যালেন্স, রবি ইন্টারনেট

রবি এমবি চেক কোড 2024, রবি ব্যালেন্স চেক কোড ২০২৪, রবি ব্যালেন্স চেক নাম্বার, রবি এমবি চেক কোড ২০২৪, রবি ইন্টারনেট চেক কোড, রবি এমবি চেক কোড 2024, রবি এসএমএস দেখার কোড ২০২৪, রবি ইন্টারনেট অফার চেক কোড, রবি মিনিট চেক, Sms চেক, রবি এসএমএস কোড, রবি ৫ টাকায় ৫০০ এসএমএস, গ্রামীন সিমে এসএমএস চেক করার কোড, রবি ২০ টাকায় ১৫০০ এসএমএস, রবি এসএমএস প্যাক, রবি এসএমএস কেনার কোড 2024, Robi SMS check 2024.

রবি এসএমএস চেক কোড ২০২৪

বাংলাদেশের জনপ্রিয় টেলিকম সিম কোম্পানি হল রবি। বর্তমান রবির অসংখ্য গ্রাহক আছে এবং প্রতিনিয়ত রবির গ্রাহক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে । আজকের আর্টিকেলের বিষয় হল রবি এসএমএস চেক, রবি এমবি চেক কোড 2024, রবি ব্যালেন্স চেক কোড ২০২৪, রবি এমবি চেক কোড ২০২৪, রবি ইন্টারনেট চেক কোড, রবি এসএমএস দেখার কোড ২০২৪, রবি মিনিট চেক, রবি Sms চেক, রবি নাম্বার চেক। সুতরাং আপনি রবি এসএমএস চেক কোড জানতে চাইলে এবং রবি এসএমএস চেক করার পদ্ধতি জেনে নিতে চাইলে আপনার জন্য এই পোস্টটি।

ইন্টারনেট কিংবা ফোন কল ছাড়াও আপনি কারো সাথে যোগাযোগ করার এবং দ্রুত মেসেজ পাঠানোর একটি জনপ্রিয় মাধ্যম হল এসএমএস। রবি ব্যালেন্স শেষ হয়ে গেলে আপনি কিভাবে রবি মিনিট বা রবি এসএমএস কিনবেন এবং কিভাবে এসএমএস চেক করবেন তা জানতে নিচের কোড গুলো আপানার জানা প্রয়োজন। তাই আজ আমরা আপনাদের সাথে রবি সিমের রবি এসএমএস চেক কোড ২০২৪ ধারাবাহিক ভাবে সংযুক্ত করেছি ।

রবি এসএমএস চেক কোড

রবি সিমের কোডডায়াল
রবি এসএমএস চেক কোড*222*10# অথবা *222*11#
রবি ইমার্জেন্সি ব্যালেন্স অথবা রবি ডাটা ও মিনিট লোন *৮#
রবি ব্যালেন্স ট্রান্সফার *123*4#
রবি এসএমএস ব্যালেন্স চেক কোড*222*12# অথবা *222*20#
রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড*8444*88# অথবা *3#
রবি ব্যালেন্স চেক কোড*222#
রবি মিনিট ব্যালেন্স চেক কোড*222*2#
রবি নম্বর চেক কোড*2#

বাংলাদেশের জনপ্রিয় রবি সিম সংক্রান্ত গুরত্বপূর্ণ প্রশ্নাবলী

  • ব্যালেন্স ট্রান্সফার– প্রয়োজনে এখন খুব সহজেই কোনো সার্ভিস ফি ছাড়া রবিতে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন ৫ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত। এই জন্য ডায়াল করুন *123*4#, ব্যালেন্স পৌঁছে যাবে মুহূর্তেই।
  • ইমার্জেন্সি ব্যালেন্স – মোবাইল ব্যালেন্স শেষ? ইমার্জেন্সি ব্যালেন্স অথবা ডাটা ও মিনিট লোন পেতে ডায়াল করুন *৮#
  • রবি ইমার্জেন্সি ব্যালেন্স কিভাবে চেক করবেন?
    আপনি মাই রবি অ্যাপ থেকে আপনার ঝটপট ব্যালেন্স স্ট্যাটাস চেক করতে পারবেন। আবার, আপনি “STATUS” টাইপ করে ৮৮১১ নাম্বারে এসএমএস করে ইমার্জেন্সি ব্যালেন্স এর স্ট্যাটাস চেক করতে পারবেন।
  • রবি এসএমএস চেক করার কোড? – রবি এসএমএস চেক করার চারটি কোড রয়েছে। যেমন: ২২২*১০# অথবা ২২২*১১# অথবা ২২২*১২# অথবা ২২২*২০#।
  • রবিতে এসএমএস ব্যালেন্স চেক কোড? রবিতে এসএমএস ব্যালেন্স চেক করার কোড আছে। নিচের কোডটি ডায়াল করুন – ২২২*১২# অথবা ২২২*২০#।
  • কিভাবে রবির এসএমএস চেক করব? – রবি সিমের এসএমএস চেক করার একটি কোড রয়েছে এবং নিচের কোডটি ডায়াল এর মাধ্যমে রবি এসএমএস চেক করতে পারি *222*10#.
  • এই রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার কোড?রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার কোড হচ্ছে- 8444*88# অথবা 3#
  • রবি মিনিট ব্যালেন্স চেক করার কোড? = রবি সিমের মিনিট ব্লন্স চেক করার কোড হলো নিচের কোনটি? *222*2#
রবি সিম
রবি সিম

কিভাবে রবি এসএমএস চেক করবেন?

আপনি কিভাবে রবির অফার এসএমএস চেক করবেন তা জানতে চান? রবি এসএমএস চেক করার 2 টি উপায় আছে। প্রথমটি হচ্ছে হল মাই রবি অ্যাপ এর মাধ্যমে এবং অপরটি হল রবি এসএমএস চেক কোড এর মাধ্যমে রবি এসএমএস চেক। সুতরাং আপনি দুইটি পদ্ধতিতে রবি এসএমএস চেক করতে পারবেন।

২২২*১০# অথবা ২২২*১১# অথবা ২২২*১২# অথবা ২২২*২০#।

রবি সিম
রবি সিম

রবি ইন্টারনেট চেক কোড

  • ইন্টারনেট বান্ডেল কিভাবে চেক করবেন? আপনি মাই রবি অ্যাপ থেকে ইন্টারনেট বান্ডেল চেক করতে পারবেন অথবা ইন্টারনেট ব্যান্ডেল চেক করতে ডায়াল করুন * ৪ #
  • ইন্টারনেট ব্যালান্স কিভাবে চেক করবেন? আপনি মাই রবি অ্যাপ থেকে ইন্টারনেট ব্যালান্স চেক করতে পারবেন অথবা ইন্টারনেট ব্যালান্স চেক করতে ডায়াল করুন *৩ #
  • বিশেষ ইন্টারনেট অফার কিভাবে চেক করবো? আপনি মাই রবি অ্যাপ থেকে আপনার প্যাকেজ প্ল্যান চেক করতে পারবেন অথবা প্যাকেজ সম্পর্কিত তথ্য জানতে ডায়াল করুন *৬#
  • ইন্টারনেট সেটিংস কিভাবে পাবো? ইন্টারনেট সেটিংস পেতে ডায়াল করুন *১২৩*৩*১#

রবি চেক কোড হ্যাকস

*#06# ডায়াল করে জেনে নিন আপনার ফোনের IMEI

*43# ডায়াল করে জেনে নিন আপনার ফোনের Call Waiting অন না অফ

#31# ডায়াল করে জেনে নিন আপনার ফোনের Caller ID তথ্য

*#67# ডায়াল করে জেনে নিন আপনার ফোনের Call Forwarding তথ্য

রবি সিমের এসএমএস ব্যালেন্স চেক, রবি এসএমএস চেক, রবি এমবি চেক কোড 2024, রবি ব্যালেন্স চেক কোড ২০২৪, রবি এমবি চেক কোড ২০২৪, রবি ইন্টারনেট চেক কোড, রবি এসএমএস দেখার কোড ২০২৪, রবি মিনিট চেক, রবি Sms চেক, রবি নাম্বার চেক করার যতগুলি কোড হয়েছে সবগুলোর উপরে তুলে ধরেছি। আশা রাখি আপনি কোড গুলো সম্পর্কে জানতে পারবেন এবং প্রত্যেকটি ডায়াল করে রবি সিমের সেবা গ্রহণ করতে পারবেন। রবি এসএমএস চেক কোড ২০২৪ – রবি এমবি, রবি ব্যালেন্স, ইন্টারনেট চেক করার কোড গুলি খুবই সহজ এবং আপনি উপরোক্ত কোনগুলি আপনার মোবাইল অপশনে গিয়ে ডায়াল করুন এবং রবি সিমের এসএমএস চেক করুন

Related Articles

Back to top button
error: