বিনোদন

আবারও শ্রাবন্তী চ্যাটার্জির সংসার ভাঙার খবর

শ্রাবন্তী চ্যাটার্জি আবারও আলোচনায়। কলকাতার শোবিজপাড়ায় শ্রাবন্তীকে নিয়ে তুমুল আলোচনা ও ফিসফিস করে কথা চলছে। তার নতুন পরিবার আবারও ভাঙার খবরে উঠে এসেছে। শ্রাবন্তী এবং তাঁর তৃতীয় স্বামী রোশান সিং কে নিয়ে চলছে গুঞ্জন।

শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ সিনেমাটি গত বছরের মার্চ মাসে মুক্তি হয়। এই বাংলাদেশী সিনেমাতে তাহসানের সাথে জুটি বেঁধেছিলেন তিনি। এর আগে শ্রাবন্তীকে শাকিব খানের সঙ্গে ‘শিকারি’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল।

কলকাতার একটি শীর্ষস্থানীয় মিডিয়া সূত্রে জানা গেছে, শ্রাবন্তীর তৃতীয় পরিবার ভেঙে যেতে চলেছে। পুজোর ঠিক আগে এই খবর ছড়িয়ে পড়ে। শ্রাবন্তী ও রোশান সিং দীর্ঘদিন ধরে একসাথে বাস করছেন না। অভিনেত্রী ইনস্টাগ্রাম থেকে রোশানের কয়েকটি ছবিও সরিয়ে দিয়েছেন।

রোশনের ইনস্টাগ্রাম আর ফেসবুক পেজেও দেখা মিলছে না শ্রাবন্তীর! তার ফেসবুক প্রোফাইলেও লেখা ‘সিঙ্গেল’। কুয়াশা কাটছে বলে মনে হচ্ছে না। শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের প্রোফাইলের ক্ষেত্রেও একই দৃশ্য। মায়ের সাথে ছবি আছে। রোশানের সাথে তোলা সমস্ত ছবি উধাও।

শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ার এই চিত্র ভক্তদের কাছে খুব পরিচিত। এমনকি যখন তিনি কৃষ্ণ ভি রাজের সাথে তার বিবাহ বিচ্ছেদ ভেঙে ছিলেন, তখনও তিনি অল্প অল্প করে এইভাবে দূরত্ব তৈরি করেছিলেন।

মিডিয়াতে শ্রাবন্তী বিষয়টি নিয়ে মুখ খোলেননি। তবে রওশন কথা বলেছেন। তিনি একসঙ্গে না থাকার কথা স্বীকার করেছেন। তিনি শ্রাবন্তীর সাথে সম্পর্কের বিষয়টি ‘অতীত সম্পর্ক’ বলে উল্লেখ করেন। এদিকে শ্রাবন্তীর জীবনে কি নতুন প্রেম উঁকি দিচ্ছে? এমন প্রশ্ন দুটি বাঙালি শোবিজের আকাশেও ঘুরছে। তবে উত্তর মিলছে না।

শ্রাবন্তী চ্যাটার্জি ১৯৯৭ সালে তার অভিনয় জীবন শুরু করেছিলেন। তিনি ২০০৩ সালে ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন। তাঁদের ঝিনুক নামে একটি ছেলেও রয়েছে। তবে সম্পর্কের অবনতি ঘটে এবং ২০১৬ সালে এই দম্পতি আলাদা হয়ে যায় পরে একই বছর, এই অভিনেত্রী কৃষাণ বিরাজ নামে একটি মডেলকে বিয়ে করেছিলেন।

এক বছর পরে তিনি বিচ্ছেদের পথে হাঁটলেন। পরে, ১৯ এপ্রিল, ২০১৯, তিনি পাঞ্জাবের রোশান সিংকে বিয়ে করেছিলেন। শ্রাবন্তী তৃতীয়বারের মতো খুব গোপনে বিয়ে করলেন। এবার তাঁর জীবনের টানাপোড়ন শুরু হয়েছে রোশান সিংকে নিয়ে।

Related Articles

Back to top button
error: