দৈনন্দিন জীবন

ধানমন্ডির সেরা রেস্টুরেন্ট এবং ক্যাফে

বাংলাদেশের মানুষ খাদ্যপ্রেমী। খাবারের প্রতি এ দেশের মানুষের আগ্রহ এবং আকর্ষণ অনেক আগে থেকেই। ধানমন্ডির সেরা ৫ টি নামকরা, শীর্ষস্থানীয় এবং সুসজ্জিত রেস্তোরাঁগুলি খাবারের জনপ্রিয়তা, ইতিবাচক পর্যালোচনা এবং স্বাদ এর উপর ভিত্তি করে এখানে সাজানো হয়েছে। ধানমন্ডিতে অনেক রেস্টুরেন্ট আছে যেখানে আপনি সবসময় সেরাটির সন্ধান করেন। আমাদের সেরা ৫ টি বাছাই করা শীর্ষ রেষ্টুরেন্ট এবং ক্যাফে দেখুন-

পাইনউড ক্যাফে এন রেস্টুরেন্ট (Pine Wood Cafe and Restaurant)

ঠিকানা: বাড়ি নং: 19, রোড নং 12, ঢাকা 1209

ফোন: 01708-524991

ওয়েবসাইট: http://www.pinewoodcafebd.com/

আশ্চর্যজনক সুস্বাদু খাবারের সাথে কিছু মানসম্পন্ন সময় কাটানোর জন্য এই রেস্তোরাঁটি শহরের সেরা। পাইনউড ক্যাফে এন ’রেস্তোরাঁটি দুর্দান্ত পরিবেশ, দুর্দান্ত সুস্বাদু খাবারের সাথে সুন্দরভাবে সজ্জিত রেস্তোরাঁ। মনোরম পরিবেশ। ভিতরে এবং বাইরে উভয়ই সুন্দরভাবে সজ্জিত। রয়েছে সুন্দর এবং আরামদায়ক বসার ব্যবস্থা।

ক্যাফে সয় থ্রি (Cafe Soi 3)

ঠিকানা: বাড়ি#30, রোড#3 ধানমন্ডি, ঢাকা 1205 ঢাকা, 1205

ফোন: 01976-437643

ওয়েবসাইট: http://www.cafesoi3.com/

পরিবার এবং বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার জন্য একটি দুর্দান্ত জায়গা। জায়গাটির একটি চমৎকার দৃষ্টিভঙ্গি রয়েছে। সূর্যাস্তের পরে এটি আরও আকর্ষণীয় হয়ে ওঠে। খাবারের স্বাদ সত্যিই অসাধারণ। প্রচুর সবুজ দিয়ে ঘেরা একটি কাঠামো কাস্টমারদের এখানে অনুপ্রাণিত করে। আউটডোর ডাইনিং এরিয়া ভোজন রসিককে প্রকৃতির অনুভূতি দেয়।

চিলোক্স ধানমন্ডি (Chillox Dhanmondi)

ঠিকানা: লেভেল – 3, এএমএম সেন্টার, 56/এ রোড 3 এ, ঢাকা 1209

ফোন: 01704-194483

চিলোক্স খুবই সাশ্রয়ী মূল্য এবং অত্যন্ত উচ্চ মানের খাবার সরবরাহ করে। বার্গার প্রেমীদের জন্য এটি অবশ্যই একটি আকর্ষণীয় স্থান। আপনার বার্গারমুড ধরে রাখার জন্য এটি অন্যতম সেরা জায়গা। তারা আপনাকে খাবারের স্বাদে কখনোই হতাশ করে না।

ম্যাডশেফ রেস্টুরেন্ট ধানমন্ডি (Madchef Dhanmondi)

ঠিকানা: র‍্যাং কেবি স্কয়ার, চতুর্থ তলা, বাড়ি 49/এ ঢাকা- 1209

ফোন: 01715-407350

বার্গারের স্বর্গ! মাংসের প্যাটির আকার বড় এবং এটি ভালভাবে ম্যারিনেট এবং গ্রিল করা হয়। উপরন্তু, তারা কিছু বেকন এবং চিজি সস যোগ করে যা বার্গারের স্বাদ আরও মজাদার করতে সহায়তা করে। এছাড়াও ক্রিসপি চিকেন এবং বেকন পাউটিন এখানে অনেক জনপ্রিয়।

জিনজিয়ান রেষ্টুরেন্ট (Xinxian Restaurant)

ঠিকানা: বাড়ি নং। 7, রোড নং 8, ধানমন্ডি, ঢাকা 1205

ফোন: 01755-636263

ওয়েবসাইট: http://www.x-grouprestaurant.com/

জিনজিয়ান রেস্টুরেন্ট হল X-group চেইন রেস্তোরাঁর একটি উদ্বেগ যা ঢাকা শহরের ধানমন্ডির বিখ্যাত চীনা রেস্তোরাঁগুলির মধ্যে একটি। বিশেষ করে চাইনিজ এবং থাই খাবারের জন্য।

Related Articles

Back to top button
error: