মেডিকেল

ধোপাখোলা চক্ষু হাসপাতাল ময়মনসিংহ – ডা.কে জামান বিএনএসবি

ডা.কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতাল, ময়মনসিংহ ডাক্তার লিস্ট। ধোপাখোলা চক্ষু হাসপাতাল ময়মনসিংহ। Dr. K. Zaman BNSB Eye Hospital, Mymensingh, Bangladesh। ডা.কে.জামান চক্ষু হাসপাতাল ময়মনসিংহ, চক্ষু হাসপাতাল, ধোপাখোলা মোড়, ময়মনসিংহ, ধোপাখোলা। চক্ষু হাসপাতাল ময়মনসিংহ।

ধোপাখোলা চক্ষু হাসপাতাল ময়মনসিংহ, চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ময়মনসিংহ, BNSB Eye Hospital, ময়মনসিংহ চক্ষু হাসপাতাল ও রেটিনা সেন্টার, ময়মনসিংহ সরকারি চক্ষু হাসপাতাল, ময়মনসিংহ চোখের হাসপাতাল, রেটিনা চক্ষু হাসপাতাল, রেটিনা বিশেষজ্ঞ ডাক্তার ময়মনসিংহ।

এখানে ধোপাখোলা চক্ষু হাসপাতাল ময়মনসিংহ এর ঠিকানা, ফোন নম্বর, বিশেষজ্ঞ ডাক্তার তালিকা, রোগী দেখার সময়সূচী, সিরিয়াল নম্বর, মোবাইল নম্বর, চেম্বার, যোগাযোগের ঠিকানা বিস্তারিত দেয়া আছে। ধোপাখোলা চক্ষু হাসপাতাল ময়মনসিংহ doctor list 2024।

চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ময়মনসিংহ, ডা.কে.জামান চক্ষু হাসপাতাল ময়মনসিংহ, ময়মনসিংহ সরকারি চক্ষু হাসপাতাল, ময়মনসিংহ চক্ষু হাসপাতাল ও রেটিনা সেন্টার, ময়মনসিংহ চোখের হাসপাতাল, বিএনএসবি চক্ষু হাসপাতাল, ময়মনসিংহ হাসপাতাল কয়টি, বি এন এস বি চক্ষু হাসপাতাল ময়মনসিংহ।

ধোপাখোলা চক্ষু হাসপাতাল ময়মনসিংহ
ধোপাখোলা চক্ষু হাসপাতাল ময়মনসিংহ

Dr. K. Zaman BNSB Eye Hospital

Address : 193, Shehora Dhopakhola Road, Mymensingh City, Mymensingh -2200, Bangladesh.

Mobile : +880 91 66982, +880 91 67180

Email : bnsbmym@gmail.com

Web : www.drkzamanbnsbeh.org.bd

ডাক্তার
ডাক্তার

সবশেষে

আমাদের আজকের ব্লগ আর্টিকেল ময়মনসিংহ ধোপাখোলা চক্ষু হাসপাতাল ডাক্তার তালিকা 2024 নিয়ে ছিল আপনাদের কাছে কেমন লাগলো? ময়মনসিংহ ধোপাখোলা চক্ষু হাসপাতাল ডাক্তার তালিকা 2024 জানার জন্য আমাদের এই পোষ্টটি আপনি পড়ে থাকলে আপনার অবশ্যই উপকারে আসবে তাই আশা করছি।

আপনাদের সুবিধার্তে কষ্ট করে ধোপাখোলা চক্ষু হাসপাতাল ডাক্তার তালিকা 2024 পোষ্ট করেছি। আপনি যদি আমাদের এই নিবন্ধিত পোষ্ট টি পুরো পড়ে থাকেন তাহলে আপনি ময়মনসিংহ ধোপাখোলা চক্ষু হাসপাতাল ডাক্তার তালিকা 2024 জেনে যাবেন।

কক্সবাজারের সেরা সকল ময়মনসিংহ ধোপাখোলা চক্ষু হাসপাতাল ডাক্তার 2024 জানতে এই ব্লগ টি পড়ুন নিয়মিত। আর আপনাদের ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । সেই সাথে আমাদের এই মিনসাইটার সাইট কে বুকমার্ক করে রাখবেন , এর ফলে আপনি আমাদের সকল ধরনের এর প্রয়োজনীয় সকল আর্টিকেল গুলো আমাদের কাছ থেকে পেয়ে যাবেন।

Related Articles

Back to top button
error: