মেডিকেল

পদ্মা ডায়াগনস্টিক সেন্টার টেস্ট প্রাইস লিস্ট 2024

পদ্মা ডায়াগনস্টিক সেন্টার মালিবাগ, Padma diagnostic Center Malibagh Contact number, পদ্মা ডায়াগনস্টিক সেন্টার সীতাকুণ্ড, পদ্মা জেনারেল হাসপাতাল ডাক্তার লিস্ট, Padma diagnostic Center doctor list, পদ্মা জেনারেল হাসপাতাল কাওরান বাজার, পপুলার ডায়াগনস্টিক সেন্টার টেস্ট প্রাইস লিস্ট, প্যাথলজি টেস্ট লিস্ট।

পদ্মা ডায়াগনস্টিক সেন্টার ডাক্তার লিস্ট, ফোন নাম্বার 2024

এখানে পদ্মা ডায়াগনস্টিক সেন্টার টেস্ট প্রাইস লিস্ট বিস্তারিত দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://padma-bd.com/packages/

স্পেশাল হেলথ চেকআপ (টেস্ট প্রাইস ৭৪০০ টাকা)

The Special Health Checkup Package includes tests necessary for a conclusive assessment of an individual. This plan is designed to provide a thorough screening of one’s health status.

এই চেকআপ এ যে টেস্ট গুলো করা হবে

1.   CBC

2.   Blood Film

3.   FBS

4.   2hrs ABF

5.   HbA1c

6.   S. Creatinine

7.   S. Electrolytes

8.   S. GPT

9.   HBsAg

10.   S. Lipid Profile (Fasting)

11.   S.TSH

12.   Urine R/M/E

13.   X-Ray Chest P/A View (100% Digital)

14.   ECG

15.   USG Whole Abdomen MCC with PVR

16.   ECHO-2D

FBS:   প্রিপারেশনঃ রাতে স্বাভাবিক খাবার গ্রহনের পর ন্যূনতম ৮ ঘণ্টা এবং সর্বোচ্চ ১২ ঘণ্টা পানি ব্যতিত অন্য কোন খাবার বা পানিও গ্রহন করা যাবে না। বিশেষ নির্দেশনাঃ চিকিৎসক অনেক সময় দিনের অন্য সময়ও ৮ থেকে ১২ ঘণ্টা খাবার গ্রহন না করা অবস্থায় FBS এর Sample নেওয়ার পরামর্শ দিয়ে থাকেন। যেমনঃ রোজা অবস্থায়।

2hrs ABF:   প্রিপারেশনঃ সকালে নাস্তা করার ২ ঘণ্টা পর sample দিতে হবে।

S. Lipid Profile (Fasting):   প্রিপারেশনঃ রাতের স্বাভাবিক খাবার গ্রহনের পর ন্যূনতম ৮ ঘন্টা এবং সর্বোচ্চ ১২ ঘন্টা পানি ব্যতিত অন্য কোন খাবার বা পানীয় গ্রহন করা যাবে না।

USG Whole Abdomen MCC with PVR:   প্রিপারেশনঃ আগের দিন রাতে মাছ, মাংস খাওয়া যাবে না, সাধারন সবজি খাবার খেতে হবে, টেস্ট করার সময় প্রসাবের চাপ লাগবে এবং পেট ৫-৬ ঘণ্টা খালি থাকতে হবে।

জেনারেল ডায়াবেটিস চেকআপ (টেস্ট প্রাইস ২৩০০ টাকা)

The modern lifestyle makes us all susceptible to diabetes. It is therefore, recommended to know the symptoms and take preventive measures. The General Diabetic Checkup provides you the most advanced & accurate assessment of your diabetic health.

এই চেকআপ এ যে টেস্ট গুলো করা হবে

1.   CBC

2.   FBS

3.   2hrs 75g Glucose

4.   S. GPT

5.   S. Creatinine

6.   S. Lipid Profile (Fasting)

7.   Urine R/M/E

8.   ECG

FBS:   প্রিপারেশনঃ রাতে স্বাভাবিক খাবার গ্রহনের পর ন্যূনতম ৮ ঘণ্টা এবং সর্বোচ্চ ১২ ঘণ্টা পানি ব্যতিত অন্য কোন খাবার বা পানিও গ্রহন করা যাবে না। বিশেষ নির্দেশনাঃ চিকিৎসক অনেক সময় দিনের অন্য সময়ও ৮ থেকে ১২ ঘণ্টা খাবার গ্রহন না করা অবস্থায় FBS এর Sample নেওয়ার পরামর্শ দিয়ে থাকেন। যেমনঃ রোজা অবস্থায় ।

S. Lipid Profile (Fasting) :   প্রিপারেশনঃ রাতের স্বাভাবিক খাবার গ্রহনের পর ন্যূনতম ৮ ঘন্টা এবং সর্বোচ্চ ১২ ঘন্টা পানি ব্যতিত অন্য কোন খাবার বা পানীয় গ্রহন করা যাবে না।

রুটিন চেকআপ RBS (টেস্ট প্রাইস ২৭০০ টাকা)

Routine Checkup with RBS (Random blood sugar (RBS) measures blood glucose regardless of when you last ate) reduce your risk of getting sick. Detect potentially life-threatening health conditions or diseases early. Increase chances for treatment and cure. Limit risk of complications by closely monitoring existing conditions.

এই চেকআপ এ যে টেস্ট গুলো করা হবে

1.   CBC

2.   RBS

3.   S.GPT

4.   S. Creatinine

5.   S. Lipid Profile

6.   Urine R/M/E

7.   X-Ray Chest P/A View (100% Digital)

8.   ECG

S. Lipid Profile :   প্রিপারেশনঃ রাতের স্বাভাবিক খাবার গ্রহনের পর ন্যূনতম ৮ ঘন্টা এবং সর্বোচ্চ ১২ ঘন্টা পানি ব্যতিত অন্য কোন খাবার বা পানীয় গ্রহন করা যাবে না।

পদ্মা ডায়াগনস্টিক সেন্টার টেস্ট প্রাইস লিস্ট 2024

Test NamePrice (In BDT/Taka)
Lipid profile (Random)1000
HBsAg600
Urine R/E300
Random blood sugar150
Serum creatinine400
Blood grouping & Rh factor200
ECG350
X-Ray chest PA view (Digital)600
Needle, tube & reg. charge110
Complete blood count (CBC)400
Ultrasonography of whole abdomen1800
Serum Bilirubin (Total)250
Blood sugar (Fasting and 2 hrs ABF)300
HbA1c1000
Liver function test1000
Serum uric acid400
Serum electrolytes1000
TSH700
Pap smear1100
Mammography of Both Breast2000
PSA1000
ডাক্তার
ডাক্তার

সবশেষে

আমাদের আজকের ব্লগ আর্টিকেল পদ্মা ডায়াগনস্টিক সেন্টার এর সকল টেস্ট প্রাইস তালিকা 2024 নিয়ে ছিল আপনাদের কাছে কেমন লাগলো? পদ্মা ডায়াগনস্টিক সেন্টার টেস্ট প্রাইস লিস্ট 2024 জানার জন্য আমাদের এই পোষ্টটি আপনি পড়ে থাকলে আপনার অবশ্যই উপকারে আসবে তাই আশা করছি।

আপনাদের সুবিধার্তে কষ্ট করে পদ্মা ডায়াগনস্টিক সেন্টার টেস্ট প্রাইস লিস্ট 2024 পোষ্ট করেছি। আপনি যদি আমাদের এই নিবন্ধিত পোষ্ট টি পুরো পড়ে থাকেন তাহলে আপনি পদ্মা ডায়াগনস্টিক সেন্টার টেস্ট প্রাইস লিস্ট 2024 জেনে যাবেন।

পদ্মা ডায়াগনস্টিক সেন্টার টেস্ট প্রাইস লিস্ট 2024 জানতে এই ব্লগ টি পড়ুন নিয়মিত। আর আপনাদের ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন ।

Related Articles

Back to top button
error: