বিনোদন

বিয়ে নিয়ে যা বললেন নুসরাত ফারিয়া !

নুসরাত ফারিয়ার বিয়ে প্রসঙ্গঃ বিয়েটা বারবার পিছিয়ে দিচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। ২০২০ সালের ২১ মার্চ ব্যবসায়ী রনি রিয়াদ রশীদের সঙ্গে তার বাগদান হয় তারপর চলতি বছরের নভেম্বরে বিয়ের কথা জানান তিনি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেটা পেছাতে হয়।

এ ব্যাপারে নুসরাত ফারিয়া বলেন, করোনা পরিস্থিতির কারণেই ঘোষণা অনুযায়ী বিয়েটা সময় মত করা হচ্ছে না। বিয়ের বিষয়টি আমাদের দুই পরিবার দেখছে। তা ছাড়া এই করোনা পরিস্থিতিতে বিয়ে করলে তো অনুষ্ঠান ভালোভাবে করা যাবে না। 

নুসরাত ফারিয়া

তিনি আরও বলেন, বিয়ে তো একবারই করব, বারবার নয়। সুতরাং আয়োজন করে নিজের মনের মতো করেই বিয়ে করতে চাই। এখন ভালো সময়ের অপেক্ষায় আছি। জীবনে একবারই বিয়ে করব, তাই সেটা বেশ ধুমধাম করে করব বলে দেরিতে বিয়ে করতে আপত্তি নেই।

এদিকে নিজেকে আইন পেশায় প্রতিষ্ঠিত করতে লেখাপড়া চালিয়ে যাচ্ছেন তিনি। অক্টোবর মাসে তার এলএলবি শেষ হলে ডিসেম্বরে যুক্তরাজ্যে বার অ্যাট ল কোর্সে ভর্তির জন্য তিনি আবেদন করবেন। সুযোগ এলে চলে যাবেন উচ্চ শিক্ষা গ্রহণ করতে। অন্যদিকে তার হবু বর রনি রিয়াদ রশীদ নিজের ব্যবসা দাঁড় করাতে বেশ ব্যস্ত দিন পার করছেন।

সূত্রঃ যুগান্তর

Related Articles

Back to top button
error: