গল্প ও কবিতা

ভয়ংকর সব গা শিউরে উঠা ভৌতিক গল্প-ভুতের ছোট গল্প ২

বেশ কয়েক বছর আগের কথা। তখন ক্লাস এইটে পড়তাম। সেই সময়ের একটি ঘটনা এখনও আমাকে নাড়া দেয়। শহরে থাকতাম বিধায় গ্রাম অঞ্চলের তুলনায় গাছপালার সংখ্যা কিছুটা কম ছিল। তবে বাসা বাড়ির সামনে ভালই গাছপালা ছিল।

সেই বয়সে কুসংস্কার একটু কম বিশ্বাস করতাম। কুসংস্কার বিশ্বাসের ক্ষেত্রে আমার মা আবার কোন অংশে কম ছিলেন না। বাসার জন্য খাবার পানি আনতে হত কিছুটা দূরে একটি চাপকল থেকে। চাপকল থেকে বয়ে পানি আনাটা কিছুটা কষ্টকর। পানি আনতে যাবার সময় আমিও আমার মায়ের সাথে যেতাম। মায়ের সাথে যাবার আগে মা সবসময়ই বলতেন চুল বেঁধে নিতে। কিন্তু কে শুনে কার কথা। বয়সটা মনে হয় কথা না শুনবারই ছিল।

একদিন সন্ধ্যার পরে বের হলাম মায়ের সাথে পানি আনবার জন্য। যেতে পথে একটি বাড়ির আঙিনায় বেশ কিছু গাছ ছিল যার ধার দিয়ে যেতে হত। কেন যেন মনে হচ্ছিল সেদিন কিছু একটা বাতাস জাতীয় জিনিসের ধাক্কা খাচ্ছি। পরক্ষনেই আমার ডান কানের কাছ থেকে কিছু একটা সজোরে ধাক্কা খেয়ে গেল। আমার চুল গুলোও মুখের কাছে উরে এল। মাকে বললাম কিছু টের পেলে। মা বললেন, কি?  তখনই বুঝলাম মার সাথে কিছুই ঘটেই নাই। তারপর বাসায় যাবার পর থেকে প্রায় এক সপ্তাহ প্রচণ্ড জরে ভুগেছি। এখনও মনে পরলে ঘটনাটার ব্যাখ্যা পাই না। অনেক কিছুই হয়ত অনেক সময় বিশ্বাস করি না কিন্তু বাস্তবে অবিশ্বাস্য অনেক কিছুই বিশ্বাস করবার আছে।

লেখক

সুরাইয়া ইয়াসমিন

ভূতের সিনেমা বাংলা, ভূত 2003, ভুতের মুভি জিন্দা লাশ, যেখানে ভূতের ভয়, ভুতের ছবি ২০২১, ভূতের ভবিষ্যৎ, ভুতের ছবি দেখাও, ভয়ানক ভুতের ছবি, ভূতের ছবি ২০১৯, ভুতের ছবি ২০২১, ভুতের পিকচার হিন্দি, ভুতের ফটো ডাউনলোড, ভয়ংকর ছবি, হরর মুভি লিস্ট, ভূতের সিনেমা বাংলা, ভুতের ছবি কার্টুন

ভয়ংকর সব গা শিউরে উঠা ভৌতিক গল্প-ভুতের ছোট গল্প ২

বয়স বাড়লেই কি ওজন বাড়ে?

সুন্দর ত্বক পেতে যা করবেন! উজ্জ্বল ত্বকের ১০টি জাদুকরী প্রাকৃতিক উপাদান

ওজন কমাতে আদার শরবত (এক সপ্তাহেই ওজন কমিয়ে ফেলুন)

ওজন কমাতে কৌশলগত হউন! যা ডায়েটের তুলনায় সহজ!

মুখের ব্রন ও বড় ছিদ্র থেকে বাসায় বসে পরিত্রাণ পান

এক সপ্তাহে ৫ কেজি ওজন কমান

৬ থেকে ১২ মাস বয়সী শিশুর খাবারের ক্ষেত্রে যা অবশ্যই মনে রাখবেন

গর্ভবতী মায়ের যে বিষয় গুলো অবশ্যই মেনে চলতে হবে

সন্তানকে বুকের দুধ খাওয়ানোর যত উপকারিতা

ত্বকের কালো দাগ দূর করতে ঘরোয়া টিপস!

ত্বকে বয়সের ছাপ বা দ্রুত বুড়িয়ে যাওয়ার কারন গুলি জেনে নিন!

অনিদ্রা দূর করার জন্য ৬ টি পরামর্শ

স্তন ক্যান্সার বা ব্রেস্ট ক্যান্সার হওয়ার ১১টি প্রধান কারণ

ঢাকার সেরা ১০টি কলেজ

শিশুদের কি টিকা দিতে হয়, শিশুর টিকা কখন দিতে হয়, রোগের নাম, টিকার নাম..

Related Articles

Back to top button
error: