বিমানভ্রমন

যশোর টু কক্সবাজার বিমান ভাড়া, টিকিট, সময়সূচী ও গুরুত্বপুর্ন তথ্য

যশোর টু কক্সবাজার বিমান ভাড়া, এয়ারলাইন্স ও ফ্লাইটের সময়সূচি বিমান ভাড়াসহ বিস্তারিত। ডোমেস্টিক বিমান দিয়ে দেশের অভ্যন্তরে এক স্থান থেকে অন্য স্থানে এবং আন্তর্জাতিক বিমান দিয়ে দেশে থেকে বিদেশে যাওয়ার জন্য সবচেয়ে সুবিধাজনক যানবাহন হল প্লেন। বিমানে যাত্রা করে কম সময়ে অনেক দূরে যাওয়া যায়।

যশোর টু কক্সবাজার বিমানের সময়সূচী ও ভাড়া তালিকা ২০২৩। Jessore To Coxs Bazar Air Ticket Schedule and Price-2022, Jessore To Coxs Bazar biman flight price, schedule

Jessore To Coxs Bazar Flight Schedule Air Ticket Price of US Bangla Airlines, Biman Bangladesh Airlines & Novoair.

https://bangla.minciter.com/2022/04/19/%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b6%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%95%e0%a6%b2-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ad/

যশোর টু কক্সবাজার বিমানের সময়সূচী

নভোএয়ারের ফ্লাইট সিডিউল দেখুন – www.flynovoair.com/travelinfo/flight_schedules

বিমান বাংলাদেশের ফ্লাইট সিডিউল দেখুন – https://www.biman-airlines.com/?#flight-schedule

ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট সিডিউল – https://usbair.com/flight_destination/book_online_ticket

যশোর টু কক্সবাজার বিমানে যেতে কত সময় লাগে?

যশোর টু কক্সবাজার সড়ক পথের রাস্তাটুকু আপনি বিমানে ভ্রমণ করতে পারবেন মাত্র পর্যটকরা ১ ঘণ্টা ১০ মিনিটে। বিমান ভ্রমণ বাংলাদেশে বর্তমানে অত্যন্ত সহজলভ্য হওয়ায় এই পরিবহনটি দিনদিন জনপ্রিয়তা লাভ করছে।

যশোর টু কক্সবাজার বিমানে যেতে কি কি লাগে

ডোমেস্টিক বিমান দিয়ে দেশের অভ্যন্তরে এক স্থান থেকে অন্য স্থানে ভ্রমণে সাথে জাতীয় পরিচয় পত্র রাখবেন। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র হলেও চলবে। নিয়ম অনুযায়ী ইকোনমি যাত্রীরা প্রত্যেকে ২০ কেজি পরিমাণ চেক কৃত মালামাল বহন করতে পারবেন। তাছাড়া কেবিন লাগেজ হিসেবে ৭ কেজি মাল বহন করা যাবে। বিজনেস ক্লাসের যাত্রীরা ৩০ কেজি চেক কৃত মালামাল এবং ৭ কেজি কেবিন লাগেজ বহন করতে পারবেন। এর চাইতে বেশি লাগেজ পরিবহন করতে চাইলে অতিরিক্ত ফি দিতে হবে। এই ফি সম্পর্কে জানার জন্যে আপনার নির্দিষ্ট এয়ারলাইন্সের সাথে যোগাযোগ করুন।

যশোর টু কক্সবাজার ফ্লাইট

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যশোর থেকে কক্সবাজার ফ্লাইটের সময়সূচী

নভোএয়ার যশোর থেকে কক্সবাজার ফ্লাইটের সময়সূচী

ইউএস বাংলা এয়ারলাইন্স যশোর থেকে কক্সবাজার ফ্লাইটের সময়সূচী

ইউএস বাংলা এয়ারলাইন্স, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, নভোএয়ার এয়ারওয়েজ যশোর টু কক্সবাজার ফ্লাইট পরিচালনা করে থাকে।

শনিবার
ইউএস বাংলা এয়ারলাইন্স – ১ টি ফ্লাইট

সোমবার
ইউএস বাংলা এয়ারলাইন্স – ১ টি ফ্লাইট

বুধবার
ইউএস বাংলা এয়ারলাইন্স – ১ টি ফ্লাইট

শুক্রবার
ইউএস বাংলা এয়ারলাইন্স – ১ টি ফ্লাইট

প্রাথমিকভাবে শনিবার, সোমবার, বুধবার ও শুক্রবার যশোর থেকে দুপুর ১টা ৪৫ মিনিটে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যায়। ১ ঘণ্টা ১০ মিনিটে ফ্লাইটটি কক্সবাজার পৌঁছায়। অপরদিকে কক্সবাজার থেকে বিকেল ৩টা ২৫ মিনিটে যশোরের উদ্দেশে ছেড়ে যায় আরেকটি ফ্লাইট।

যশোর টু কক্সবাজার বিমানের টিকিট ভাড়া

জেনে নিন যশোর টু কক্সবাজার রুটের সবগুলো বিমানের ভাড়ার তালিকা। ভাড়া সংক্রান্ত তথ্যগুলো বিমান সংস্থার ওয়েবসাইট থেকে নেয়া।

যশোর টু কক্সবাজার বিমান ভাড়া কত

যশোর থেকে কক্সবাজার বিমান ভাড়া-

ইউএস বাংলা এয়ারলাইন্স

যশোর থেকে কক্সবাজারে ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া ৬,৫০০ টাকা এবং রিটার্ন ভাড়া ১৩,০০০ টাকা

অনলাইন টিকেটঃ usbair.com

সময়ের সাথে এই ভাড়ার পরিবর্তন হয়ে থাকে। এখানে যশোর থেকে কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়েছে।

বিমান ভাড়া সময়ের সাথে পরিবর্তনশীল। এছাড়া ভ্রমণের তারিখ অনুযায়ীও ভাড়া পরিবর্তিত হতে পারে।

যশোর থেকে কক্সবাজার বিমান টিকিট কিভাবে করবেন

আভ্যন্তরীণ বিমান ভ্রমণের জন্য সাথে জাতীয় পরিচয়পত্র রাখলেই হবে। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র রাখলেই চলবে।

আপনার পছন্দের ও কাছের বিমান অফিস থেকে যশোর থেকে কক্সবাজার বিমান টিকিট করে নিন। আপনি চাইলে ওয়েবসাইটগুলো থেকেও টিকিট করতে পারেন। যারা ডিসকাউন্ট করে টিকিট করতে চান তারা ট্রাভেল এজেন্সি থেকে টিকিট নিতে পারেন।

Jessore To Coxs Bazar Flight Schedule Air Ticket Price of US Bangla Airlines, Biman Bangladesh Airlines & Novoair

ট্যাগঃ যশোর থেকে কক্সবাজার বিমানের সময়সূচী, যশোর থেকে কক্সবাজার বিমান ভাড়া কত, যশোর থেকে কক্সবাজার বিমানে যেতে কত সময় লাগে, ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া,যশোর টু কক্সবাজার বাস ভাড়া সৌদিয়া,যশোর টু ঢাকা বিমান ভাড়া,যশোর টু চট্টগ্রাম বিমান ভাড়া,সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া,কক্সবাজার প্লেন ভাড়া কত,ইউ এস বাংলা এয়ারলাইন্স ঢাকা টু কক্সবাজার,যশোর থেকে কক্সবাজার ফ্লাইটের মূল্য আমাদের বাংলা

Related Articles

Back to top button
error: