বিমানভ্রমন

যশোর টু চট্টগ্রাম বিমান ভাড়া, টিকিট, সময়সূচী ও গুরুত্বপুর্ন তথ্য

যশোর টু চট্টগ্রাম বিমান ভাড়া, এয়ারলাইন্স ও ফ্লাইটের সময়সূচি বিমান ভাড়াসহ বিস্তারিত। ডোমেস্টিক বিমান দিয়ে দেশের অভ্যন্তরে এক স্থান থেকে অন্য স্থানে এবং আন্তর্জাতিক বিমান দিয়ে দেশে থেকে বিদেশে যাওয়ার জন্য সবচেয়ে সুবিধাজনক যানবাহন হল প্লেন। বিমানে যাত্রা করে কম সময়ে অনেক দূরে যাওয়া যায়।

যশোর টু চট্টগ্রাম বিমানের সময়সূচী ও ভাড়া তালিকা ২০২৩। Jessore To Chittagong Air Ticket Schedule and Price-2022, Jessore To Chittagong biman flight price, schedule

https://bangla.minciter.com/2022/04/19/%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b6%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%95%e0%a6%b2-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ad/

যশোর টু চট্টগ্রাম বিমানের সময়সূচী

নভোএয়ারের ফ্লাইট সিডিউল দেখুন – www.flynovoair.com/travelinfo/flight_schedules

বিমান বাংলাদেশের ফ্লাইট সিডিউল দেখুন – https://www.biman-airlines.com/?#flight-schedule

ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট সিডিউল – https://usbair.com/flight_destination/book_online_ticket

যশোর টু চট্টগ্রাম বিমানে যেতে কত সময় লাগে?

যশোর টু চট্টগ্রাম সড়ক পথের রাস্তাটুকু আপনি বিমানে ভ্রমণ করতে পারবেন মাত্র পর্যটকরা ১ ঘণ্টায়। বিমান ভ্রমণ বাংলাদেশে বর্তমানে অত্যন্ত সহজলভ্য হওয়ায় এই পরিবহনটি দিনদিন জনপ্রিয়তা লাভ করছে।

যশোর টু চট্টগ্রাম বিমানে যেতে কি কি লাগে

ডোমেস্টিক বিমান দিয়ে দেশের অভ্যন্তরে এক স্থান থেকে অন্য স্থানে ভ্রমণে সাথে জাতীয় পরিচয় পত্র রাখবেন। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র হলেও চলবে। নিয়ম অনুযায়ী ইকোনমি যাত্রীরা প্রত্যেকে ২০ কেজি পরিমাণ চেক কৃত মালামাল বহন করতে পারবেন। তাছাড়া কেবিন লাগেজ হিসেবে ৭ কেজি মাল বহন করা যাবে। বিজনেস ক্লাসের যাত্রীরা ৩০ কেজি চেক কৃত মালামাল এবং ৭ কেজি কেবিন লাগেজ বহন করতে পারবেন। এর চাইতে বেশি লাগেজ পরিবহন করতে চাইলে অতিরিক্ত ফি দিতে হবে। এই ফি সম্পর্কে জানার জন্যে আপনার নির্দিষ্ট এয়ারলাইন্সের সাথে যোগাযোগ করুন।

যশোর টু চট্টগ্রাম ফ্লাইট

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যশোর টু চট্টগ্রাম ফ্লাইটের সময়সূচী

নভোএয়ার যশোর টু চট্টগ্রাম ফ্লাইটের সময়সূচী

ইউএস বাংলা এয়ারলাইন্স যশোর টু চট্টগ্রামর ফ্লাইটের সময়সূচী

ইউএস বাংলা এয়ারলাইন্স, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, নভোএয়ার এয়ারওয়েজ যশোর টু চট্টগ্রাম ফ্লাইট পরিচালনা করে থাকে।

ইউএস বাংলা এয়ারলাইন্স যশোর চট্টগ্রাম ফ্লাইট পরিচালনা করছে।

রবিবার
ইউএস বাংলা এয়ারলাইন্স – ১ টি ফ্লাইট

মঙ্গলবার
ইউএস বাংলা এয়ারলাইন্স – ১ টি ফ্লাইট

বৃহস্পতিবার
ইউএস বাংলা এয়ারলাইন্স – ১ টি ফ্লাইট

প্রাথমিকভাবে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার যশোর থেকে সকাল ৯টা ১৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশে এবং একই দিন বিকেল ৫টা ১০ মিনিটে চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যশোরের উদ্দেশে যাত্রার সময় নির্ধারণ করা হয়েছে।

যশোর থেকে চট্টগ্রাম বিমানের টিকিট ভাড়া

জেনে নিন যশোর থেকে চট্টগ্রাম রুটের সবগুলো বিমানের ভাড়ার তালিকা। ভাড়া সংক্রান্ত তথ্যগুলো বিমান সংস্থার ওয়েবসাইট থেকে নেয়া।

যশোর থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত

যশোর থেকে চট্টগ্রাম বিমান ভাড়া-

ইউএস বাংলা এয়ারলাইন্স

৬,০০০ – ৭,০০০ টাকা

অনলাইন টিকেটঃ usbair.com

যশোর থেকে চট্টগ্রামে ওয়ানওয়ের নূন্যতম ভাড়া ৬,০০০ টাকা ও রিটার্ণ ভাড়া ১২,০০০ টাকা

সময়ের সাথে এই ভাড়ার পরিবর্তন হয়ে থাকে। এখানে যশোর থেকে চট্টগ্রাম বিমান ভাড়া সম্পর্কে একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়েছে।

বিমান ভাড়া সময়ের সাথে পরিবর্তনশীল। এছাড়া ভ্রমণের তারিখ অনুযায়ীও ভাড়া পরিবর্তিত হতে পারে।

যশোর থেকে চট্টগ্রাম বিমান টিকিট কিভাবে করবেন

আভ্যন্তরীণ বিমান ভ্রমণের জন্য সাথে জাতীয় পরিচয়পত্র রাখলেই হবে। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র রাখলেই চলবে।

আপনার পছন্দের ও কাছের বিমান অফিস থেকে যশোর থেকে চট্টগ্রাম বিমান টিকিট করে নিন। আপনি চাইলে ওয়েবসাইটগুলো থেকেও টিকিট করতে পারেন। যারা ডিসকাউন্ট করে টিকিট করতে চান তারা ট্রাভেল এজেন্সি থেকে টিকিট নিতে পারেন।

Jessore To Chittagong Flight Schedule Air Ticket Price of US Bangla Airlines, Biman Bangladesh Airlines & Novoair

ট্যাগঃ যশোর থেকে চট্টগ্রাম বিমানের সময়সূচী, যশোর থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত, যশোর থেকে চট্টগ্রাম বিমানে যেতে কত সময় লাগে, বাংলাদেশ বিমানের সময়সূচি ২০২৩,ঢাকা টু যশোর বিমান ভাড়া,যশোর থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত,যশোর টু কক্সবাজার বিমান ভাড়া কত,চট্টগ্রাম টু বরিশাল বিমান ভাড়া ২০২৩,চট্টগ্রাম টু যশোর বিমান ভাড়া ২০২৩,বিমান ভাড়ার তালিকা ২০২৩,যশোর টু সৈয়দপুর বিমান ভাড়া

Related Articles

Back to top button
error: