বিমানভ্রমন

রাজশাহী থেকে কক্সবাজার বিমান ভাড়া, টিকিট, সময়সূচী ও গুরুত্বপুর্ন তথ্য

রাজশাহী থেকে কক্সবাজার বিমান ভাড়া, এয়ারলাইন্স ও ফ্লাইটের সময়সূচি বিমান ভাড়াসহ বিস্তারিত। ডোমেস্টিক বিমান দিয়ে দেশের অভ্যন্তরে এক স্থান থেকে অন্য স্থানে এবং আন্তর্জাতিক বিমান দিয়ে দেশে থেকে বিদেশে যাওয়ার জন্য সবচেয়ে সুবিধাজনক যানবাহন হল প্লেন। বিমানে যাত্রা করে কম সময়ে অনেক দূরে যাওয়া যায়।

রাজশাহী থেকে কক্সবাজার বিমানের সময়সূচী ও ভাড়া তালিকা ২০২৩. Cox’s Bazar To Rajshahi Air Ticket Schedule and Price-2022, Cox’s Bazar To Rajshahi biman flight price, schedule

https://bangla.minciter.com/2022/04/19/%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b6%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%95%e0%a6%b2-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ad/

রাজশাহী থেকে কক্সবাজার বিমানের সময়সূচী

নভোএয়ারের ফ্লাইট সিডিউল দেখুন – www.flynovoair.com/travelinfo/flight_schedules

বিমান বাংলাদেশের ফ্লাইট সিডিউল দেখুন – https://www.biman-airlines.com/?#flight-schedule

ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট সিডিউল – https://usbair.com/flight_destination/book_online_ticket

রাজশাহী থেকে কক্সবাজার বিমানে যেতে কত সময় লাগে?

সিলেট থেকে চট্টগ্রাম এর রাস্তাটুকু আপনি বিমানে ভ্রমণ করতে পারবেন মাত্র ১ ঘণ্টা ২০ মিনিটে মিনিটে। বিমান ভ্রমণ বাংলাদেশে বর্তমানে অত্যন্ত সহজলভ্য হওয়ায় এই পরিবহনটি দিনদিন জনপ্রিয়তা লাভ করছে।

রাজশাহী থেকে কক্সবাজার বিমানে যেতে কি কি লাগে

ডোমেস্টিক বিমান দিয়ে দেশের অভ্যন্তরে এক স্থান থেকে অন্য স্থানে ভ্রমণে সাথে জাতীয় পরিচয় পত্র রাখবেন। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র হলেও চলবে। নিয়ম অনুযায়ী ইকোনমি যাত্রীরা প্রত্যেকে ২০ কেজি পরিমাণ চেক কৃত মালামাল বহন করতে পারবেন। তাছাড়া কেবিন লাগেজ হিসেবে ৭ কেজি মাল বহন করা যাবে। বিজনেস ক্লাসের যাত্রীরা ৩০ কেজি চেক কৃত মালামাল এবং ৭ কেজি কেবিন লাগেজ বহন করতে পারবেন। এর চাইতে বেশি লাগেজ পরিবহন করতে চাইলে অতিরিক্ত ফি দিতে হবে। এই ফি সম্পর্কে জানার জন্যে আপনার নির্দিষ্ট এয়ারলাইন্সের সাথে যোগাযোগ করুন।

রাজশাহী থেকে কক্সবাজার ফ্লাইট

নভোএয়ার রাজশাহী থেকে কক্সবাজার ফ্লাইটের সময়সূচী

রাজশাহী থেকে কক্সবাজার ফ্লাইটের সময়সূচী

বৃহস্পতিবার

নভোএয়ার – ১ টি ফ্লাইট

টেক অফ করার সময়- সকাল ১০টা ৩০ মিনিট

কক্সবাজার থেকে রাজশাহী ফ্লাইটের সময়সূচী

রবিবার

নভোএয়ার– ১ টি ফ্লাইট

টেক অফ করার সময়- বিকাল ৩টা ৩৫ মিনিট

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজশাহী বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে নভোএয়ারের ফ্লাইট ছেড়ে যাবে। প্রতি সপ্তাহে রোববার বিকাল ৩টা ৩৫ মিনিটে কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে। রাজশাহী থেকে কক্সবাজার যেতে সময় লাগবে ১ ঘণ্টা ৩০ মিনিট।টেক অফ করার সময়- দুপুর ১টায়

রাজশাহী থেকে কক্সবাজার বিমানের টিকিট ভাড়া

জেনে নিন রাজশাহী থেকে কক্সবাজার রুটের সবগুলো বিমানের ভাড়ার তালিকা। ভাড়া সংক্রান্ত তথ্যগুলো বিমান সংস্থার ওয়েবসাইট থেকে নেয়া।

রাজশাহী থেকে কক্সবাজার বিমান ভাড়া কত

রাজশাহী থেকে কক্সবাজার বিমান ভাড়া-

নভোএয়ার

সর্বনিম্ন ভাড়া ৫ হাজার ৯০০ টাকা।

অনলাইন টিকেটঃ www.flynovoair.com

সময়ের সাথে এই ভাড়ার পরিবর্তন হয়ে থাকে। এখানে রাজশাহী থেকে কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়েছে।

বিমান ভাড়া সময়ের সাথে পরিবর্তনশীল। এছাড়া ভ্রমণের তারিখ অনুযায়ীও ভাড়া পরিবর্তিত হতে পারে।

রাজশাহী থেকে কক্সবাজার বিমান টিকিট কিভাবে করবেন

আভ্যন্তরীণ বিমান ভ্রমণের জন্য সাথে জাতীয় পরিচয়পত্র রাখলেই হবে। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র রাখলেই চলবে।

আপনার পছন্দের ও কাছের বিমান অফিস থেকে রাজশাহী থেকে কক্সবাজার বিমান টিকিট করে নিন। আপনি চাইলে ওয়েবসাইটগুলো থেকেও টিকিট করতে পারেন। যারা ডিসকাউন্ট করে টিকিট করতে চান তারা ট্রাভেল এজেন্সি থেকে টিকিট নিতে পারেন।

Cox’s Bazar To Rajshahi Flight Schedule Air Ticket Price of US Bangla Airlines, Biman Bangladesh Airlines & Novoair

ট্যাগঃ রাজশাহী থেকে কক্সবাজার বিমানের সময়সূচী, রাজশাহী থেকে কক্সবাজার বিমান ভাড়া কত, রাজশাহী থেকে কক্সবাজার বিমানে যেতে কত সময় লাগে, বিমান ভাড়ার তালিকা ২০২৩, রাজশাহী টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৩,রাজশাহী থেকে চট্টগ্রাম বিমান ভাড়া,ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া,রাজশাহী থেকে কক্সবাজার বাস ভাড়া,রাজশাহী টু কক্সবাজার ট্রেন,রাজশাহী টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৩,সৈয়দপুর টু কক্সবাজার বিমান ভাড়া,নভোএয়ার ঢাকা টু কক্সবাজার প্যাকেজ, রাজশাহী থেকে কক্সবাজার এয়ার টিকিটের মূল্য

Related Articles

Back to top button
error: