বিমানভ্রমন

সিলেট থেকে কক্সবাজার বিমান ভাড়া, টিকিট, সময়সূচী ও গুরুত্বপুর্ন তথ্য

সিলেট থেকে কক্সবাজার বিমান ভাড়া, এয়ারলাইন্স ও ফ্লাইটের সময়সূচি বিমান ভাড়াসহ বিস্তারিত। ডোমেস্টিক বিমান দিয়ে দেশের অভ্যন্তরে এক স্থান থেকে অন্য স্থানে এবং আন্তর্জাতিক বিমান দিয়ে দেশে থেকে বিদেশে যাওয়ার জন্য সবচেয়ে সুবিধাজনক যানবাহন হল প্লেন। বিমানে যাত্রা করে কম সময়ে অনেক দূরে যাওয়া যায়।

সিলেট থেকে কক্সবাজার বিমানের সময়সূচী ও ভাড়া তালিকা ২০২৩। Sylhet To Cox’s Bazar Air Ticket Schedule and Price-2022, Dhaka To Saidpur biman flight price, schedule

https://bangla.minciter.com/2022/04/19/%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b6%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%95%e0%a6%b2-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ad/

সিলেট থেকে কক্সবাজার বিমানের সময়সূচী

নভোএয়ারের ফ্লাইট সিডিউল দেখুন – www.flynovoair.com/travelinfo/flight_schedules

বিমান বাংলাদেশের ফ্লাইট সিডিউল দেখুন – https://www.biman-airlines.com/?#flight-schedule

ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট সিডিউল – https://usbair.com/flight_destination/book_online_ticket

সিলেট থেকে কক্সবাজার বিমানে যেতে কত সময় লাগে?

সিলেট থেকে কক্সবাজার রাস্তাটুকু আপনি বিমানে ভ্রমণ করতে পারবেন মাত্র ১ ঘণ্টা ৩০ মিনিটে। বিমান ভ্রমণ বাংলাদেশে বর্তমানে অত্যন্ত সহজলভ্য হওয়ায় এই পরিবহনটি দিনদিন জনপ্রিয়তা লাভ করছে।

সিলেট থেকে কক্সবাজার বিমানে যেতে কি কি লাগে

ডোমেস্টিক বিমান দিয়ে দেশের অভ্যন্তরে এক স্থান থেকে অন্য স্থানে ভ্রমণে সাথে জাতীয় পরিচয় পত্র রাখবেন। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র হলেও চলবে। নিয়ম অনুযায়ী ইকোনমি যাত্রীরা প্রত্যেকে ২০ কেজি পরিমাণ চেক কৃত মালামাল বহন করতে পারবেন। তাছাড়া কেবিন লাগেজ হিসেবে ৭ কেজি মাল বহন করা যাবে। বিজনেস ক্লাসের যাত্রীরা ৩০ কেজি চেক কৃত মালামাল এবং ৭ কেজি কেবিন লাগেজ বহন করতে পারবেন। এর চাইতে বেশি লাগেজ পরিবহন করতে চাইলে অতিরিক্ত ফি দিতে হবে। এই ফি সম্পর্কে জানার জন্যে আপনার নির্দিষ্ট এয়ারলাইন্সের সাথে যোগাযোগ করুন।

সিলেট থেকে কক্সবাজার ফ্লাইট

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট থেকে কক্সবাজার ফ্লাইটের সময়সূচী

নভোএয়ার সিলেট থেকে কক্সবাজার ফ্লাইটের সময়সূচী

ইউএস বাংলা এয়ারলাইন্স সিলেট থেকে কক্সবাজারফ্লাইটের সময়সূচী

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট থেকে কক্সবাজার ফ্লাইট পরিচালনা করে থাকে।

সিলেট থেকে কক্সবাজার ফ্লাইটের সময়সূচী

মঙ্গলবার
বাংলাদেশ বিমান – ১ টি ফ্লাইট

বৃহস্পতিবার
বাংলাদেশ বিমান – ১ টি ফ্লাইট

কক্সবাজার থেকে সিলেট ফ্লাইটের সময়সূচী

মঙ্গলবার
বাংলাদেশ বিমান – ১ টি ফ্লাইট

রবিবার
বাংলাদেশ বিমান – ১ টি ফ্লাইট

জানা গেছে, প্রথমদিকে এ রুটে সপ্তাহে দুটি ফ্লাইট সিলেট থেকে সরাসরি কক্সবাজার যাবে এবং দুটি ফ্লাইট সরাসরি কক্সবাজার থেকে সিলেটে আসবে। এই সেবা চালু হবে আগামী ১২ নভেম্বর থেকে। প্রতি সপ্তাহের মঙ্গলবার ও বৃহস্পতিবার সিলেট-কক্সবাজার এবং রোববার ও মঙ্গলবার কক্সবাজার-সিলেট রুটে চলবে এই ফ্লাইট।

সকল ভ্যাট-ট্যাক্সসহ সিলেট-কক্সবাজার রিটার্ন টিকিটের দাম পড়বে প্রতিজনে নয় হাজার ৪০০ টাকা আর শুধু যাওয়া কিংবা আসার ক্ষেত্রে টিকিটের দাম পড়বে চার হাজার ৭০০ টাকা।

সিলেট থেকে কক্সবাজার বিমানের টিকিট ভাড়া

জেনে নিন সিলেট থেকে কক্সবাজার রুটের সবগুলো বিমানের ভাড়ার তালিকা। ভাড়া সংক্রান্ত তথ্যগুলো বিমান সংস্থার ওয়েবসাইট থেকে নেয়া।

সিলেট থেকে কক্সবাজার বিমান ভাড়া কত

সিলেট থেকে কক্সবাজার বিমান ভাড়া-

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

সর্বনিম্ন ভাড়া ৪৭০০ টাকা।

রিটার্ন ভাড়া ৯,৪০০।

অনলাইন টিকেটঃ www.biman-airlines.com

সময়ের সাথে এই ভাড়ার পরিবর্তন হয়ে থাকে। এখানে ঢাসিলেট থেকে কক্সবাজারবিমান ভাড়া সম্পর্কে একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়েছে।

বিমান ভাড়া সময়ের সাথে পরিবর্তনশীল। এছাড়া ভ্রমণের তারিখ অনুযায়ীও ভাড়া পরিবর্তিত হতে পারে।

সিলেট থেকে কক্সবাজার বিমান টিকিট কিভাবে করবেন

আভ্যন্তরীণ বিমান ভ্রমণের জন্য সাথে জাতীয় পরিচয়পত্র রাখলেই হবে। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র রাখলেই চলবে।

আপনার পছন্দের ও কাছের বিমান অফিস থেকে সিলেট থেকে কক্সবাজার বিমান টিকিট করে নিন। আপনি চাইলে ওয়েবসাইটগুলো থেকেও টিকিট করতে পারেন। যারা ডিসকাউন্ট করে টিকিট করতে চান তারা ট্রাভেল এজেন্সি থেকে টিকিট নিতে পারেন।

Sylhet To Cox’s Bazar Flight Schedule Air Ticket Price of US Bangla Airlines, Biman Bangladesh Airlines & Novoair

ট্যাগঃ সিলেট থেকে কক্সবাজার বিমানের সময়সূচী, সিলেট থেকে কক্সবাজার বিমান ভাড়া কত, সিলেট থেকে কক্সবাজার বিমানে যেতে কত সময় লাগে, বিমান ভাড়ার তালিকা ২০২৩, সিলেট টু কক্সবাজার বাস ভাড়া ২০২২,ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া,সিলেট টু কক্সবাজার ট্রেন ভাড়া,সিলেট টু ঢাকা বিমান ভাড়া ২০২২,এনা পরিবহন সিলেট টু কক্সবাজার,চট্টগ্রাম থেকে সিলেট ফ্লাইট,যশোর থেকে কক্সবাজার ফ্লাইটের মূল্য,রাজশাহী থেকে কক্সবাজার এয়ার টিকিটের মূল্য বিডি

Related Articles

Back to top button
error: