বিমানভ্রমন

সিলেট থেকে চট্টগ্রাম বিমান ভাড়া, টিকিট, সময়সূচী ও গুরুত্বপুর্ন তথ্য

সিলেট থেকে চট্টগ্রাম বিমান ভাড়া, এয়ারলাইন্স ও ফ্লাইটের সময়সূচি বিমান ভাড়াসহ বিস্তারিত। ডোমেস্টিক বিমান দিয়ে দেশের অভ্যন্তরে এক স্থান থেকে অন্য স্থানে এবং আন্তর্জাতিক বিমান দিয়ে দেশে থেকে বিদেশে যাওয়ার জন্য সবচেয়ে সুবিধাজনক যানবাহন হল প্লেন। বিমানে যাত্রা করে কম সময়ে অনেক দূরে যাওয়া যায়।

সিলেট থেকে চট্টগ্রাম বিমানের সময়সূচী ও ভাড়া তালিকা ২০২৩। Sylhet To Chattogram Air Ticket Schedule and Price-2022, Sylhet To Chittagong biman flight price, schedule

https://bangla.minciter.com/2022/04/19/%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b6%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%95%e0%a6%b2-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ad/

সিলেট থেকে চট্টগ্রাম বিমানের সময়সূচী

নভোএয়ারের ফ্লাইট সিডিউল দেখুন – www.flynovoair.com/travelinfo/flight_schedules

বিমান বাংলাদেশের ফ্লাইট সিডিউল দেখুন – https://www.biman-airlines.com/?#flight-schedule

ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট সিডিউল – https://usbair.com/flight_destination/book_online_ticket

সিলেট থেকে চট্টগ্রাম বিমানে যেতে কত সময় লাগে?

সিলেট থেকে চট্টগ্রাম এর রাস্তাটুকু আপনি বিমানে ভ্রমণ করতে পারবেন মাত্র ১ ঘণ্টা ২০ মিনিটে মিনিটে। বিমান ভ্রমণ বাংলাদেশে বর্তমানে অত্যন্ত সহজলভ্য হওয়ায় এই পরিবহনটি দিনদিন জনপ্রিয়তা লাভ করছে।

সিলেট থেকে চট্টগ্রাম বিমানে যেতে কি কি লাগে

ডোমেস্টিক বিমান দিয়ে দেশের অভ্যন্তরে এক স্থান থেকে অন্য স্থানে ভ্রমণে সাথে জাতীয় পরিচয় পত্র রাখবেন। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র হলেও চলবে। নিয়ম অনুযায়ী ইকোনমি যাত্রীরা প্রত্যেকে ২০ কেজি পরিমাণ চেক কৃত মালামাল বহন করতে পারবেন। তাছাড়া কেবিন লাগেজ হিসেবে ৭ কেজি মাল বহন করা যাবে। বিজনেস ক্লাসের যাত্রীরা ৩০ কেজি চেক কৃত মালামাল এবং ৭ কেজি কেবিন লাগেজ বহন করতে পারবেন। এর চাইতে বেশি লাগেজ পরিবহন করতে চাইলে অতিরিক্ত ফি দিতে হবে। এই ফি সম্পর্কে জানার জন্যে আপনার নির্দিষ্ট এয়ারলাইন্সের সাথে যোগাযোগ করুন।

সিলেট থেকে চট্টগ্রাম ফ্লাইট

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট থেকে চট্টগ্রাম ফ্লাইটের সময়সূচী

নভোএয়ার সিলেট থেকে চট্টগ্রাম ফ্লাইটের সময়সূচী

ইউএস বাংলা এয়ারলাইন্স সিলেট থেকে চট্টগ্রাম ফ্লাইটের সময়সূচী

চট্টগ্রাম থেকে সিলেট ফ্লাইটের সময়সূচী

শনিবার
বাংলাদেশ বিমান – ১ টি ফ্লাইট

টেক অফ করার সময়- বেলা ১১টা ১৫ মিনিট

বুধবার
বাংলাদেশ বিমান – ১ টি ফ্লাইট

টেক অফ করার সময়- বেলা ১১টা ১৫ মিনিট

সিলেট থেকে চট্টগ্রাম ফ্লাইটের সময়সূচী

শনিবার
বাংলাদেশ বিমান – ১ টি ফ্লাইট

টেক অফ করার সময়- দুপুর ১টায়

বুধবার
বাংলাদেশ বিমান – ১ টি ফ্লাইট

টেক অফ করার সময়- দুপুর ১টায়

সিলেট থেকে চট্টগ্রাম বিমানের টিকিট ভাড়া

জেনে নিন সিলেট থেকে চট্টগ্রাম রুটের সবগুলো বিমানের ভাড়ার তালিকা। ভাড়া সংক্রান্ত তথ্যগুলো বিমান সংস্থার ওয়েবসাইট থেকে নেয়া।

সিলেট থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত

সিলেট থেকে চট্টগ্রাম বিমান ভাড়া-

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

সর্বনিম্ন ভাড়া ৪,২০০ টাকা।

রিটার্ন ভাড়া ৮,৪০০।

অনলাইন টিকেটঃ www.biman-airlines.com

সময়ের সাথে এই ভাড়ার পরিবর্তন হয়ে থাকে। এখানে সিলেট থেকে চট্টগ্রামবিমান ভাড়া সম্পর্কে একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়েছে।

বিমান ভাড়া সময়ের সাথে পরিবর্তনশীল। এছাড়া ভ্রমণের তারিখ অনুযায়ীও ভাড়া পরিবর্তিত হতে পারে।

সিলেট থেকে চট্টগ্রাম বিমান টিকিট কিভাবে করবেন

আভ্যন্তরীণ বিমান ভ্রমণের জন্য সাথে জাতীয় পরিচয়পত্র রাখলেই হবে। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র রাখলেই চলবে।

আপনার পছন্দের ও কাছের বিমান অফিস থেকে সিলেট থেকে চট্টগ্রাম বিমান টিকিট করে নিন। আপনি চাইলে ওয়েবসাইটগুলো থেকেও টিকিট করতে পারেন। যারা ডিসকাউন্ট করে টিকিট করতে চান তারা ট্রাভেল এজেন্সি থেকে টিকিট নিতে পারেন।

Sylhet To Chittagong Flight Schedule Air Ticket Price of US Bangla Airlines, Biman Bangladesh Airlines & Novoair

ট্যাগঃ সিলেট থেকে চট্টগ্রাম বিমানের সময়সূচী, সিলেট থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত, সিলেট থেকে চট্টগ্রাম বিমানে যেতে কত সময় লাগে, বিমান ভাড়ার তালিকা ২০২৩

চট্টগ্রাম টু কক্সবাজার বিমান ভাড়া ২০২২,চট্টগ্রাম থেকে ঢাকা বিমান ভাড়া কত ২০২২,সিলেট থেকে ঢাকা বিমান ভাড়া কত,সিলেট টু কক্সবাজার বিমান ভাড়া ২০২২,চট্টগ্রাম থেকে কক্সবাজার বিমান ভাড়া ২০২১,ঢাকা টু সিলেট বিমান ভাড়া ২০২১,সিলেট টু ঢাকা বিমান ভাড়া ২০২২,চট্টগ্রাম থেকে কক্সবাজার এয়ার টিকিটের মূল্য ইউএস বাংলা

Related Articles

Back to top button
error: