তথ্য প্রজুক্তি

নগদ একাউন্ট খোলার সহজ উপায়

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল ডিজিটাল লেনদেন সেবা হচ্ছে নগদ। নগদ-এর যাত্রা শুরু ২০১৯ সালের ২৬ মার্চ। শুরুর মাত্র চার বছরে, ৭ কোটির অধিক মানুষকে আর্থিক লেনদেনের মধ্যে এনেছে নগদ। নগদ একাউন্ট খোলার সহজ উপায় জানুন এই পোস্ট থেকে।

নগদ একাউন্ট লক হলে করনীয় কি?

 নগদ একাউন্টের পিন ভুলে গেলে করণীয় কি

প্রথমেই ডাউনলোড করুন নগদ অ্যাপ

নগদ একাউন্ট খোলার সহজ উপায় – মাত্র তিনটি ধাপ

১ম ধাপ

প্লে স্টোর থেকে ডাউনলোড করুন নগদ অ্যাপ

২য় ধাপ

১। আপনার জাতীয় পরিচয়পত্রের ধরন (এনআইডি) সিলেক্ট করুন

২। আপনার জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) উভয় পাশ আপলোড করুন

৩। একটি সেলফি তুলুন

৪। শর্তাবলি পড়ুন

৫। আপনার স্বাক্ষর দিন

৩য় ধাপ

সব তথ্য যাচাই করে উপভোগ করুন নগদ-এর সকল সার্ভিস!

*১৬৭# নাম্বারে ডায়াল করে ‘নগদ’ একাউন্ট খোলার নিয়ম

প্রতিটি মানুষই আজ ব্যস্ত। ডিজিটাল প্রযুক্তিকে কাজে লাগিয়ে কম সময় আর সহজে মানুষ এখন যোগাযোগ করছে প্রতিনিয়ত। তাই সময় ও সহজলভ্যতার কথা চিন্তা করে, ‘নগদ’ তার গ্রাহকের জন্য নিয়ে এসেছে  দেশের যেকোন মোবাইল নাম্বার থেকে *১৬৭# নাম্বারে ডায়াল করে খুব সহজেই ‘নগদ’ একাউন্ট খোলার অভিনব পদ্ধতি। এখন ‘নগদ’ একাউন্ট খুলতে মাত্র দু’টি ধাপেই  পিন সেট আপ করে চালু করা যাবে ‘নগদ’ একাউন্ট। *১৬৭# ডায়াল করে ‘নগদ’ একাউন্ট খোলার এই সুবিধাটি গ্রহণ করতে পারবেন দেশের সকল মোবাইল অপারেটরের গ্রাহকরা।

ইউএসএসডি ( USSD) কোড ব্যবহার করে খুব সহজেই ‘নগদ’ একাউন্ট খুলতে নিচের ধাপগুলো অনুসরণ করুন:

১. *১৬৭# ডায়াল করুন

২. প্রযোজ্য শর্তাবলি পড়ে ও সম্মতি জানিয়ে ৪ ডিজিটের পিন সেট করুন

৩. পুনরায় পিন টাইপ করে কনফার্ম করুন (গোপন পিনটি কাউকে বলবেন না)

৪.  এরপর মুনাফা পেতে চান কিনা বেছে নিন

  • দেশের সর্বনিম্ন ক্যাশ আউট চার্জ
  • নগদ অ্যাপে সেন্ড মানি ফ্রি
  • বিল পে ফ্রি ( গ্যাস, বিদ্যুৎ, পানি )
  • সবচেয়ে বেশি মুনাফা
  • সেরা মোবাইল রিচার্জ অফার
  • ঝামেলাহীন পেমেন্ট অফার

ট্যাগ- নগদ একাউন্ট দেখার নিয়ম, নগদ একাউন্ট খোলার সহজ উপায়, নগদ app download, নগদ একাউন্ট সফটওয়্যার, নগদ একাউন্ট নাম্বার দেখার নিয়ম, নগদ একাউন্ট খুললে কত টাকা বোনাস, nagad.com bd, নগদ একাউন্ট হালনাগাদ করার নিয়ম, জন্ম নিবন্ধন দিয়ে নগদ একাউন্ট খোলার নিয়ম, নগদ একাউন্ট কিভাবে খুলতে হয়, নগদ একাউন্ট কোড ভুলে গেলে, নগদ উপবৃত্তির টাকা দেখার নিয়ম, নগদ একাউন্ট দেখার নিয়ম কোড, নগদ একাউন্ট সমস্যা, নগদ একাউন্ট নাম্বার পরিবর্তন, নগদ একাউন্ট হালনাগাদ করার নিয়ম, নগদ একাউন্ট কার নামে দেখার নিয়ম, নগদ একাউন্ট হালনাগাদ করার নিয়ম, নগদ কাস্টমার কেয়ার নাম্বার, নগদ একাউন্ট সম্পর্কে বিস্তারিত, নগদ একাউন্ট লক হলে করনীয়, নগদ একাউন্ট খুললে কত টাকা বোনাস, নগদ একাউন্ট কোড, নগদ একাউন্ট দেখার নিয়ম, তথ্য পুনরায় যাচাই করুন এবং আবার চেষ্টা করুন। সাহায্যের জন্য ১৬১৬৭, ব্যবসায়িক নগদ হিসাব কোনটি, নগদ হিসাব ডেবিট নাকি ক্রেডিট, নগদ একাউন্টের সুবিধা কি, আমি কি শুধুমাত্র নগদ ব্যবহার শুরু করব, শুধু নগদ টাকা ব্যবহার করলে কি হয়, হিসাববিজ্ঞানে ডেবিট ও ক্রেডিট এর মধ্যে পার্থক্য কি, ডেবিট ও ক্রেডিট এর মধ্যে পার্থক্য কি, ফার্মের নগদ ও বাজারজাতযোগ্য সিকিউরিটি ব্যবস্থাপনার জন্য কোষাধ্যক্ষের দায়িত্ব কোনটি, ব্যবসায় অগ্রিম কি

Related Articles

Back to top button
error: