মেডিকেল

পিজি হাসপাতালের অনলাইন টিকেট বুকিং – BSMMU online ticket

পিজি হাসপাতালের বহির্বিভাগের অনলাইন টিকেট বুকিং, পিজি হাসপাতালের আউটডোর সময়সূচী, BSMMU online ticket, পিজি হাসপাতাল বৈকালিক, পিজি হাসপাতালে ডাক্তার দেখানোর নিয়ম, পিজি হাসপাতাল মোবাইল নাম্বার, পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা, পিজি হাসপাতালে টেস্ট খরচ ২০২২, পিজি হাসপাতালের সময়সূচি, BSMMU online appointment time, বিএসএমএমইউ বৈকালিক সেবা, বিএসএমএমইউ পরিচালক, BSMMU history, পিজির ভিসি, BSMMU online ticket, বিএসএমএমইউ পরিচালক, বিএসএমএমইউ বৈকালিক সেবা, BSMMU history, পিজি হাসপাতালের বৈকালিন সেবা অনলাইন টিকেট, online ticket, পিজি হাসপাতাল, বিএসএসকেএম অনলাইন ওপিডি টিকিট বুকিং প্রক্রিয়া 2023

পিজি হাসপাতাল সময়সূচি, ডাক্তার দেখানোর নিয়ম, খরচ, টিকেট

বি এস এম এম ইউ হাসপাতালের বহির্বিভাগে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট 2024 পেতে যা করবেন-

পিজি হাসপাতালের বহির্বিভাগে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট 2024 পেতে এই লিঙ্কে ক্লিক করুন

১। বহির্বিভাগে অনলাইন এ্যাপয়েন্টমেন্ট নেয়ার সময় রোগীর নিজস্ব মোবাইল নম্বর বা অপারগতায় রোগীর সঙ্গে হাসপাতলে আসবেন সেরকম কারো মোবাইল নম্বর ব্যবহার করুন।

২।প্রতিদিন সকাল ০৮:০০ টা থেকে পরবর্তী কর্মদিবসের জন্যে (বহির্বিভাগ খোলা থাকা সাপেক্ষে) অনলাইন অ্যাপয়েন্টমেন্ট দেওয়া শুরু হয় এবং অনলাইনের জন্য বরাদ্দকৃত সংখ্যা শেষ হওয়া পর্যন্ত অ্যাপয়েন্টমেন্ট নেয়া হয়।

৩। অনলাইনে এ্যাপয়েন্টমেন্ট গ্রহণকারী রোগীগন নির্ধারিত দিনে এসএমএস এ উল্লেখকৃত সময়ের অন্ততঃ ৩০ মিনিট পূর্বে অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট প্রাপ্তদের জন্যে নির্ধারিত কাউন্টারে আলাদা লাইনে দাঁড়িয়ে অ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করবেন।

৪। অ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করার জন্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (পিজি হাসপাতাল) নির্দিষ্ট নম্বর (+৮৮০১৫৫২১৪৬২০২) থেকে প্রেরিত এসএমএস প্রদর্শনপূর্বক ফি পরিশোধ করে বহির্বিভাগের টিকিট সংগ্রহ করুন।

৫। বহির্বিভাগের চিকিৎসককে আপনার এক্স-রে, এমআরআই, সিটিস্ক্যান অথবা অন্য যেকোনো ল্যাবরেটরী বা মেডিকেল রেকর্ড দেখাতে আগ্রহী হলে হাসপাতালে আসার সময়ে সেগুলো সাথে নিয়ে আসুন।

৬। উল্লেখ্য যে, অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতিটি পরীক্ষামূলকভাবে চালু করা হচ্ছে। অভিজ্ঞতা এবং ব্যবহারকারীদের কাছ থেকে প্রাপ্ত পরামর্শের আলোকে এই পদ্ধতিটি নিয়মিত আধুনিকায়ন হবে।

পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা, অ্যাপয়েন্টমেন্ট 2024
পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা, অ্যাপয়েন্টমেন্ট 2024

যাদের ক্ষেত্রে এখনো অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতি প্রযোজ্য নয়ঃ

১। বিএসএমএমইউ হাসপাতালের অন্তর্বিভাগ ও বহির্বিভাগ থেকে রেফার করা রোগীদের ক্ষেত্রে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন নেই, অর্থাৎ তাঁরা প্রচলিত নিয়মে নির্দিষ্ট বহির্বিভাগের সেবা গ্রহণ করবেন।

২।বিএসএমএমইউ হাসপাতালের অন্তর্বিভাগ ও বহির্বিভাগ থেকে ফলো আপ ভিজিটের তারিখ দেওয়া রোগীদের ক্ষেত্রে অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন নেই, অর্থাৎ তাঁরা প্রচলিত নিয়মে নির্দিষ্ট বহির্বিভাগের সেবা গ্রহণ করবেন।

অনলাইন এ্যাপয়েন্টমেন্ট পদ্ধতি সংক্রান্ত পরামর্শঃ

১।”BSMMU Outdoor Online Appointment System Feedback Box” অথবা২।ই-মেইল(eticketfeedback@bsmmu.ac.bd)-তে পাঠাতে পারবেন।

অনলাইন অ্যাপয়েন্টমেন্ট বাতিল করা সংক্রান্ত পরামর্শঃ

অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট পাওয়ার পর কোন কারনে বিএসএমএমইউ হাসপাতালের বহির্বিভাগে আসতে অপারগ হলে অবশ্যই অ্যাপয়েন্টমেন্ট বাতিল করতে হবে।
অ্যাপয়েন্টমেন্ট বাতিল করতে এখানে ক্লিক করুন।

Related Articles

Back to top button
error: