মেডিকেল

পিজি হাসপাতাল সময়সূচি, ডাক্তার দেখানোর নিয়ম, খরচ, টিকেট

পিজি হাসপাতাল কবে বন্ধ থাকে, পিজি হাসপাতাল সময়সূচি, পিজি হাসপাতাল অনলাইন টিকেট বুকিং, পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা, পিজি হাসপাতালে টেস্ট খরচ ২০২৪, পিজি হাসপাতাল বৈকালিক, পিজি হাসপাতালের সময়সূচি, পিজি হাসপাতালের আউটডোর সময়সূচী, পিজি হাসপাতাল টিকেট।

বিভিন্ন টেস্টের খরচ, পিজি হাসপাতালে টেস্ট করার নিয়ম, সরকারি হাসপাতালে টেস্ট প্রাইস লিস্ট, পিজি হাসপাতালে mri টেস্ট খরচ, পিজি হাসপাতালের সময়সূচি, পিজি হাসপাতালে অপারেশন খরচ, পিজি হাসপাতালে ডাক্তার দেখানোর নিয়ম, পিজি হাসপাতাল রিপোর্ট ডেলিভারি টাইম।

পিজি হাসপাতালের সকল ডাক্তারদের তালিকা, অ্যাপয়েন্টমেন্ট 2024

পিজি হাসপাতালে ডাক্তার দেখানোর নিয়ম, পিজি হাসপাতালে টেস্ট খরচ ২০২৪, পিজি হাসপাতাল মোবাইল নাম্বার, পিজি হাসপাতাল টিকেট, পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা, পিজি হাসপাতাল রিপোর্ট ডেলিভারি টাইম, পিজি হাসপাতাল অনলাইন টিকেট বুকিং, পিজি হাসপাতালে ডাক্তার দেখানোর সময় ।

সকল পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা, পিজি হাসপাতালে ডাক্তার দেখানোর নিয়ম, পিজি হাসপাতাল অনলাইন টিকেট বুকিং, পিজি হাসপাতাল ঢাকা, পিজি হাসপাতাল কবে বন্ধ থাকে, পিজি হাসপাতালের সময়সূচি, পিজি হাসপাতাল টিকেট, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারদের তালিকা ।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ফোন নাম্বার ও ঠিকানা

পিজি হাসপাতালের ফোন নাম্বার ও ঠিকানা

নামঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ( পিজি হাসপাতাল )

ঠিকানা: শাহবাগ, ঢাকা – 1000

যোগাযোগ: +8809611677777

ওয়েবসাইট: https://bsmmu.ac.bd/

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (পিজি হাসপাতাল)

পিজি হাসপাতালের অনলাইন টিকেট বুকিং – BSMMU online ticket 

পিজি হাসপাতাল (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়) বাংলাদেশের প্রথম এবং বৃহত্তম চিকিৎসা বিশ্ববিদ্যালয়। পিজি হাসপাতাল শাহবাগ মোড়ে পশ্চিম পার্শ্বে অবস্থিত। শিক্ষা, গবেষণা এবং চিকিৎসা সমান্তরালভাবে চলে এই মেডিকেল বিশ্ববিদ্যালয়টিতে। এখানের ডাক্তার মানে বাংলাদেশের সেরা ডাক্তার। প্রতিদিন দেশের প্রায় সকল জেলা থেকে এই হাসপাতালে রোগীরা চিকিৎসা নিতে আসেন। অনেকেই আছেন যারা এই পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা খুজে থাকে এবং ডাক্তারদের চেম্বার কোথায় তা জানতে চান। তাদের জন্য নিচে পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা এবং চেম্বারের বিস্তারিত তথ্য দেয়া হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কি শুক্রবার বন্ধ থাকে?

হ্যাঁ শুক্রবার বন্ধ থাকে। শুক্রবার এবং সরকারী ছুটির দিন ছাড়া সকাল আটটা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত নিয়মিত পিজি হাসপাতাল এর বহির্বিভাগে চিকিৎসা সেবা দেয়া হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ডাক্তার দেখাতে কত টাকা খরচ পড়ে?

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় এন্ড হসপিটালে সকালে বহির্বিভাগে এবং দুপুরের বহির্বিভাগে ডাক্তার দেখাতে কত টাকা খরচ পড়ে।

সকালে গিয়ে প্রথম কোন বিষয়ের ডাক্তার দেখাবেন সে অনুযায়ী লাইনে দাঁড়িয়ে থেকে টিকেট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করবেন। সকালের টিকিট এর মূল্য থাকে ৩০ টাকা করে। আর এই সকালের টিকিট সংগ্রহের সময় থাকে দুপুর ১২ টা পর্জন্ত।

দুপুরের মানে ১২ টার পর থেকে টিকিট এর মূল্য হয় ২০০ টাকা করে যা কাউন্টার থেকে সংগ্রহ করতে হয়।

পিজি হাসপাতালে সকালে কয়টা থেকে রোগী দেখা শুরু হয়?

সকাল আটটা থেকে ।

পিজি হাসপাতালে দুপুরে কয়টা থেকে রোগী দেখা শুরু হয়?

১২ টা থেকে ।

পিজি হাসপাতালের কেবিন ভাড়া

আপনি পিজি হাসপাতালের কেবিন ভাড়া নিতে চাইলে তাদের ওয়েবসাইট এ ভিজিট করতে পারেন। এই হাসপাতালের মোবাইল নাম্বার 01866-637482, +88 02 55165760-94 ।

পিজি হাসপাতাল ফোন নাম্বার

বাংলাদেশের পিজি হাসপাতাল মোবাইল নাম্বার – 01866-637482, +88 02 55165760-94

পিজি হাসপাতাল কি সরকারি ?

হ্যা, বাংলাদেশের পিজি হাসপাতাল হল একটি সরকারি হাসপাতাল। এই হাসপাতালটি দেশের গরিব ও মধ্যবিত্তদের জন্য একটি ভাল চিকিৎসার জায়গা।

পিজি হাসপাতালে টেস্ট খরচ কত ?

পিজি হাসপাতালে বিভিন্ন ধরনের টেস্ট আছে। এক এক টেস্টের খরচ এক এক রকম। অন্যান্য হাসপাতালের চেয়ে এখানে কমেই করাতে পারবেন। পিজি হাসপাতালে টেস্ট খরচ জানতে কোল করুন 01866-637482, +88 02 55165760-94 ।

পিজিতে টেস্টের রিপোর্ট কয়টা থেকে কয়টা মধ্যে দেয়?

সকাল ৮:৩০ থেকে বিকেল ৫ টা পর্যন্ত দিয়ে থাকে।

পিজি হাসপাতাল কবে বন্ধ থাকে ?

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (পিজি হাসপাতাল) আউটডোর সার্ভিস শুক্রবার ও সরকারি ছুটির দিন বন্ধ থাকে।

পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা, অ্যাপয়েন্টমেন্ট 2024
পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা, অ্যাপয়েন্টমেন্ট 2024

Related Articles

Back to top button
error: