ডিসকাউন্ট ও অফারসাম্প্রতিক খবর

ডায়মন্ড ওয়ার্ল্ডের বিশেষ অফার

করোনার ভয়ে গোটা বিশ্ব আতঙ্কিত। এরই মাঝেই মুসলিম বিশ্বের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর আসছে। তাই গ্রাহকদের বর্তমান অবস্থা চিন্তা করে দেশের স্বনামধন্য জুয়েলারি ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ডের ভেরিফায়েড ফেসবুক পেজের লাইভে এসে বৃহস্পতিবার ঈদ আয়োজনের উদ্বোধন করেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী।

এই ঈদ আয়োজনে ডায়মন্ড ওয়ার্ল্ডের কাস্টমাররা অনলাইনে কেনা সব ডায়মন্ডের গয়নায় পাবেন ২৭% ডিসকাউন্ট, ১৫ দিনের মধ্যে ফ্রি এক্সচেঞ্জ সুবিধা, ২৫% টাকা পেমেন্ট করে বুকিং সুবিধা, ফ্রি হোম ডেলিভারি, ১২ মাস পর্যন্ত কিস্তি সুবিধা এবং প্রতিটি কেনাকাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইনস্যুরেন্স সুবিধা।

ডায়মন্ড ওয়ার্ল্ডের অনলাইনে কেনাকাটায় পেমেন্ট করা যাবে বিকাশ, নগদ, রকেটসহ যেকোনো ডেভিড বা ক্রেডিট কার্ড দিয়ে। অফারটি চলবে ঈদের চাঁদরাত পর্যন্ত।

অর্ডার করতে ভিজিট করতে হবে: https://www.diamondworldltd.com/eid2021.html লিংকে অথবা কল করা যাবে: ০১৭১৩১৯৯২৭০ নম্বরে। এ ছাড়া ডায়মন্ড ওয়ার্ল্ডের সকল শোরুমে ডায়মন্ড জুয়েলারিতে রয়েছে ২৫% ডিসকাউন্ট, স্ক্র্যাচ অ্যান্ড উইন ক্যাশব্যাক অফার এবং প্রতিটি কেনাকাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইনস্যুরেন্স সুবিধা।

Related Articles

Back to top button
error: