বিনোদনসাম্প্রতিক খবর

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ এর মজার যত কান্ড

গত বছরের মত এবারও নানান বিনোদন এর জন্ম হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায়।

গ্র্যান্ড ফিনালের আগেই গুঞ্জন শুরু হয়েছিল যে ঐশী হবেন এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’।গণমাধ্যমেও বেনামি ফোন এসেছিল এই খবরে।অবশেষে এই গুঞ্জনই সত্যি হয় আর ঐশী পরেন বিজয়ীর মুকুট।

উইশ এবং এইচ-টু-ও, এই শব্দ দুটি এখন পর্জন্ত ফেসবুকে ভাইরাল। উইশ বাংলা অর্থ অজানা থাকার কারনে প্রতিযোগী একদমই ভিন্ন উত্তর দিয়ে ফেলেন। আবার বিচারক খালেদ সুজন জানতে চান, ‘এইচটুও কী?’ উত্তরে প্রতিযোগী বলেন, “ধানমন্ডিতে এই নামে একটি রেস্টুরেন্ট আছে”।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ আয়োজনের শুরু থেকেই বিচারক হিসেবে অভিনেত্রী তারিন থাকলেও চূড়ান্ত পর্বের আয়োজনে তাকে দেখা যায়নি।

এবার বিজয়ীকে মুকুট পরিয়েছেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরীর স্ত্রী, নাসরিন চৌধুরী। সাধারন নিয়মে সর্বশেষ বিজয়ী জেসিয়া ইসলাম এবারের বিজয়ীকে মুকুট পরানোর কথা।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮–এর অনুষ্ঠানে এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান একাধিক গান পরিবেশন করেন। এছাড়াও গান করেন অন্তর শোবিজের স্বপন চৌধুরীও।

মিস ওয়ার্ল্ড বাছাই কোন আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই শুরু হয়। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজে প্রচার হয় কোন সংবাদ সম্মেলন ছাড়াই।

বাংলাদেশের শীর্ষ হাসপাতাল

বাসের সময়সূচী ও টিকিট মূল্য

Related Articles

Back to top button
error: