বিনোদন

লকডাউনে পরিবারের জন্য রান্না করেছেন শাহরুখ খান! গৌরী প্রকাশ করলেন রহস্য!

জুতা সেলাই থেকে চণ্ডীপাঠ পর্যন্ত সবই জানেন শাহরুখ খান। এবং তিনি স্ত্রীর জন্য সব কিছু করতেও পারেন। হ্যাঁ, আমরা বলিউড তারকা শাহরুখ খানের কথা বলছি। এই সুপারস্টার লকডাউনে নিজের হাতে গৌরী সহ পুরো পরিবারের জন্য রান্না করেছেন এবং খাইয়েছেন। এই গোপন কথা প্রকাশ করলেন শাহরুখের স্ত্রী। গৌরি বলেন যে করোনার কারণে তারা বাইরে থেকে খাবার অর্ডার করতে ভয় পাচ্ছেন। এই পরিস্থিতিতে শাহরুখ ‘মেয় হু না’র স্টাইলে গুরু দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন এবং তিনি বাসায় সকলের জন্য সুস্বাদু খাবার রান্না করছেন। মার্চে লকডাউন শুরু হওয়ার আগে শাহরুখ-গৌরীর বড় ছেলে আরিয়ান এবং কন্যা সুহানা মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ফিরে আসেন। তার পর থেকে শাহরুখ এবং গৌরী তাদের তিন সন্তানের সাথে মান্নাতে দিন কাটাচ্ছেন।

https://www.instagram.com/p/B_wobc0HDK2/

“লকডাউন চলাকালীন, আমরা প্রথমে বাইরে থেকে খাবার অর্ডার করতে ভয় পাই। তাই ‘ঘর কা খানা’ শাহরুখ নিজে তৈরি করেছিল এবং আমরা সকলে মিলে সেই খাবারটি উপভোগ করেছি। তিনি রান্না করতে পছন্দ করেন এবং আমি খেতেও ভালোবাসি, ‘এনডিটিভি’র সাথে এক সাক্ষাত্কারে গৌরী বলেন।

গৌরী তার বাচ্চাদের নিয়েও খোলামেলা কথা বলেছিলেন। তিনি বলেন, আরিয়ান সম্প্রতি সাউথ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে একটি কোর্স শেষ করেছে। অন্যদিকে, সুহানা নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে তার অনলাইন ক্লাসে ব্যস্ত। আর আব্রাহাম স্কুলে ফিরেছে।। আমরা সবাই একসাথে অনেক সময় কাটাচ্ছি।

কিং খানকে সর্বশেষ ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি জিরোতে বক্স অফিসে দেখা গিয়েছিল। এই ছবির বক্স অফিস ব্যর্থ হওয়ার পর থেকে শাহরুখ খান কোনও নতুন মুভির ঘোষণা দেননি। তবে সূত্র জানায়, যশ রাজ ফিল্মসের পাঠান এবং তামিল পরিচালক আটলির পরবর্তী ছবি সানকিতেও থাকছেন শাহরুখ। যেখানে তাকে দেখা যাবে তাঁর চেন্নাই এক্সপ্রেস কোস্টার দীপিকা পাডুকোনের বিপরীতে।

Related Articles

Back to top button
error: