বিনোদন

সানি লিওন এর জীবন কাহিনী, যেভাবে তিনি নার্সিং বিষয়ে পড়াশুনা করে একজন বলিউড স্টার হলেন

৩৬ বছর বয়সী সানি লিওন এর জন্মগ্রহন করেছিলেন ক্যানাডায় ১৯৮১ সালে।

এরপর তিনি যথাক্রমে আমেরিকা ও ইন্ডিয়ার নাগরিকত্ব লাভ করেন। বর্তমানে তিনি একজন আমেরিকান ও ইন্ডিয়ান মডেল ও অভিনেত্রী। এর পূর্বে তিনি একজন পর্ন স্টার ছিলেন। তিনি নার্স বিষয়ে পড়াশুনা করেছিলেন তার ক্যারিয়ার জীবন গড়বার জন্য। পর্ন ইন্ডাস্ট্রিতে যোগদানের পুর্বে তিনি একটি জার্মান বেকারিতে কাজ করতেন এবং পরে তিনি ট্যাক্স ও রিটায়ারমেন্ট ফার্মে কাজ করেছিলেন।

১৬ বছর বয়সে প্রথম তিনি তার ভারজিনিটি হারান। ১৯ বছর বয়সে তিনি এ্যডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন। তিনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রথম অভিনেত্রী যিনি পুর্বে এ্যডাল্ট ফিল্ম স্টার ছিলেন। ২০১১ সালে তিনি ড্যানিয়েল ওয়েবার কে বিয়ে করে সংসার জীবন শুরু করেন। ২০১৭ সালে একটি কন্যা সন্তান তিনি দত্তক গ্রহন করেন।

বিগ বস সিজন ২০০৫ এ অংশগ্রহনের পর তার ক্যারিয়ার এক নতুন মোর নেয়। ২০১২ সালে মহিত সুরী পরিচালিত জিসম ২ মুভির মাধ্যমে তিনি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন বলিউডে এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি।

বলিউডে তার  কিছু জনপ্রিয় মুভি হল জিসম ২, রাগিনি এম এম এস ২, বেইমান লাভ, মাস্তিজাদি, ওয়ান নাইট স্ট্যান্ড ইত্যাদি। এছাড়াও সানি লিওন এর জনপ্রিও আইটেম গান গুলির মধ্যে রয়েছে পিংক লিপ্স, লায়লা, শেক ড্যাট বুটি, পিয়া মোরে, ট্রিপি ট্রিপি, লায়লা মে লায়লা, তু জরুরাত নাহি ইত্যাদি।

তার শখ গুলোর মধ্যে রয়েছে ঘোড়ায় চরা, ঘুরে বেড়ান, পেইন্টিং করা, রান্না করা আর বই পরা। টেইলর সুইফট, জাস্টিন বেইবার আর সেলিনা গোমেজ এর গান শুনতে তিনি পছন্দ করেন।

আরও পড়ুন-

Related Articles

Back to top button
error: