সাম্প্রতিক খবর

ঘোষণা হলো ‘ মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ ‘

বাংলাদেশ ২০২১ সালের মে মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে মিস ইউনিভার্স বিউটি পেজেন্টের ৬৯ তম সংস্করণে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছে। হোটেল প্যান প্যাসিফিক শোনারগাঁও এ আয়োজিত একটি মিডিয়া কনফারেন্সে মিস ইউনিভার্স বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে ১১ জানুয়ারি, ২০২১ এ শুরু করে। ফ্লোরা ব্যাঙ্কের পৃষ্ঠপোষকতায় মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ ‘কনফিডেন্টিটি বিউটিফুল’ – এবারের ট্যাগলাইন।

মিস ইউনিভার্স বাংলাদেশ হল বাংলাদেশের বার্ষিক জাতীয় সুন্দরী প্রতিযোগী যা প্রতিভাবান বাংলাদেশী সুন্দরী নির্বাচন করে, যেখানে মিস ইউনিভার্সের প্রতিযোগিতায় বিজয়ী বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

আবেদনকারীদের জন্য অফিশিয়াল মিস ইউনিভার্স বাংলাদেশ ওয়েবসাইট ২৫ জানুয়ারী, ২০২১ অবধি উন্মুক্ত থাকবে www.missuniverse.com.bd  এবং ফেসবুক www.facebook.com/MUBangladesh.

মিস ইউনিভার্স বাংলাদেশের টাইটেল স্পনসর হ’ল ফ্লোরা ব্যাংক, সহযোগী অংশীদার আরটিভি, পিআর পার্টনার নর্থব্রুক কনসালট্যান্টস লিমিটেড এবং মেকওভার পার্টনার পার্সোনা।

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ গ্র্যান্ড ফাইনালে ১৯৯৪ সালের মিস ইউনিভার্স এবং বলিউড তারকা সুস্মিতা সেন ছিলেন। এই বছরের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রাক্তন মিস ইউনিভার্স।

Related Articles

Back to top button
error: