বিনোদন

নতুন বছরের প্রথম দিনে স্টার সিনেপ্লেক্সে মনস্টার হান্টার

নতুন বছরের প্রথম দিনে স্টার সিনেপ্লেক্স নিয়ে আসছে হলিউডের জনপ্রিয় ছবি ‘মনস্টার হান্টার’। ছবিটি যুক্তরাষ্ট্র, চীনসহ কয়েকটি দেশে মুক্তি পেয়েছে। যুক্তরাজ্যে মুক্তি পাবে ২৯ জানুয়ারি। কোভিড-১৯ এর মধ্যেও প্রত্যাশার চেয়ে বেশি দর্শক হলে গিয়ে ছবিটি দেখছে।
‘’রেসিডেন্ট এভিল’ খ্যাত মিলা জেভোভিচ অভিনয় করেছেন ছবির প্রধান চরিত্রে।

‘মনস্টার হান্টার ছবিতে মিলাকে দেখা যাবে ক্যাপ্টেইন আর্টেমিস চরিত্রে। তার বাহিনী এক মিশনে গিয়ে এক ঝড়ের কবলে পড়ে, চলে যায় অন্য এক বিশ্বে। সেখানে তাদের মুখোমুখি হতে হয় ভয়ঙ্কর প্রাণীদের সঙ্গে। আর সেগুলোকে মারার উপায় আর নিজেদের জগতে ফেরার পথও তারা জানে না। মিলা জোভোভিচ ছাড়াও ছবিতে রয়েছেন টনি জা, টিপ হ্যারিস, ম্যাগান গুড, দিয়েগো বোনেতা, জোশ হেলম্যান, রন পার্লম্যান প্রমুখ।

বিতর্কিত কৌতুকের কারণে চীনের সিনেমা হল থেকে সরানো হয়েছে মনস্টার হান্টার। স্থানীয় দর্শকদের অভিযোগ তাদের ব্যঙ্গ করা হয়েছে সেই সিনেমায়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রতিক্রিয়া দেখা যায়। মুক্তির প্রথম দিনেই চীন থেকে মনস্টার হান্টারপ্রায় ৫২ লাখ ডলার আয় করে। তবে বিতর্কের সূত্র ধরে কৌতুকের অংশটি সিনেমা থেকে আনুষ্ঠানিকভাবে বাদ দেওয়া হয়েছে। এর সঙ্গে যুক্ত জার্মান প্রতিষ্ঠান কনস্ট্যান্টিন ফিল্ম ক্ষমা চেয়েছে এক বিবৃতিতে।

Related Articles

Back to top button
error: