বিনোদন

শীর্ষ বলিউড নায়িকাদের উজ্জ্বল ত্বকের রহস্য,

বলিউড নায়িকারা রূপচর্চায় যা ব্যবহার করেন, সোনাক্ষীর রূপচর্চার রোজনামচা, যেভাবে বলিউডের নায়িকারা ত্বকের যত্ন নেন, ঝকঝকে উজ্জ্বল ত্বকের রহস্য! বলিউড অভিনেত্রী ঘরোয়া টোটাকেই, ক্যাটরিনার রূপচর্চার গোপন রহস্য, ক্যাটরিনার রূপচর্চার গোপন রহস্য, বলিউড সুন্দরীদের রূপের রহস্য।

শুধু লেবুর রস মুখে দিলে কি হয়, মধু দিয়ে ত্বক ফর্সা করার উপায়, ফেসপ্যাক ব্যবহারের নিয়ম, প্রাকৃতিক রূপচর্চা, প্রাকৃতিক ফেসপ্যাক, উজ্জ্বল ত্বকের জন্য ঘরে তৈরি ফেসপ্যাক, উজ্জ্বল ত্বকের জন্য কোন ফেস মাস্ক ব্যবহার করেন, মুখের রূপচর্চা, ঘরোয়া বিউটি টিপস, রাতের রূপচর্চা, ঘরোয়া রূপচর্চা, লেবু দিয়ে রূপচর্চা, শীতের রূপচর্চা, প্রাকৃতিক রূপচর্চা, রাতের বিউটি টিপস।

বলিউড নায়িকাদের সীমাহীন সৌন্দর্যে মুগ্ধ সবাই। নায়িকাদের উজ্জ্বল ত্বক এবং চুল তাদের সৌন্দর্য আরও বাড়িয়ে দেয়। অনেকে মনে করেন যে, এই সৌন্দর্য প্রসাধনীর কারসাজি। কিন্তু তা সত্য নয়। বলিউড সুন্দরীদের এই মোহনীয় সৌন্দর্যের পিছনে রয়েছে অনেক রহস্য। আসুন জেনে নেওয়া যাক বলিউডের খ্যাতনামা নায়িকাদের সৌন্দর্যের পিছনের রহস্যের আসল চাবিকাঠি।

মেকআপ তুলতে ব্যবহার করুন প্রাকৃতিক রিমুভার

বলিউড নায়িকারা রূপচর্চায় যা ব্যবহার করেন

ঐশ্বরিয়া রাই বচ্চন

পুরো বিশ্ব ঐশ্বরিয়ার সৌন্দর্যে অভিভূত। মেকআপ ছাড়াই এই প্রাক্তন বিশ্বসুন্দরীর সৌন্দর্য অবাক করার মতো। ঐশ্বরিয়া তার ত্বকে বেসন, মধু এবং দই ব্যবহার করেন। তিনি মুখে শসার ফেসপ্যাকও মাখেন। এই নায়িকাকে সপ্তাহে একবার অবশ্যই চুলে তেল লাগান।

আলিয়া ভাট

আলিয়া ভাটের নিষ্পাপ সৌন্দর্যের পিছনে অনেক কারণ রয়েছে। এই প্রজন্মের এই হার্টথ্রব নায়িকাও ভেষজ উপায়ে তার সৌন্দর্য অটুট রাখেন। এবার আসুন আলিয়ার উজ্জ্বল ত্বকের আসল কারণটি জেনে নিই। বলিউডের এই নায়িকা মুলতানি মাটির ফেস প্যাক ব্যবহার করেন। এই জাতীয় ফেস প্যাকগুলি ত্বকে তেল উত্পাদন নিয়ন্ত্রণ করে। তাই মুখে কালো দাগ, ব্রণ বা অন্য কোনও দাগের ঝুঁকি নেই.

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়াও মিস ওয়ার্ল্ডের খেতাব অর্জন করেছিলেন। বলিউডের মেয়েটি তার ত্বককে উজ্জ্বল রাখতে সারা দিন প্রচুর পরিমাণে পানি পান করেন। একটি সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা বলেছিলেন যে তিনি নিয়মিত নারকেল তেল দিয়ে চুলে ম্যাসাজ করেন। সারা রাত চুলে তেল থাকে। পরের দিন সে চুল ধুয়ে ফেলেন। আর শুটিং না থাকলে প্রিয়াঙ্কা নিজেকে মেকআপ থেকে দূরে রাখেন। তার টান টান ত্বকের গোপন রহস্য হল হলুদ এবং দই ফেস প্যাক।

কারিনা কাপুর খান

জিমের বাইরে কারিনাকে সবসময় মেকআপ ছাড়াই দেখা যায়। এমনকি তিনি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি পোস্ট করেছেন, যেখানে সাজসজ্জার কোনও চিহ্ন নেই। এবং এতেও বলিউডের এই নায়িকার সৌন্দর্য আগুন ছড়িয়ে দেয়। আসলে, নবাবের স্ত্রী নিজেকে প্রসাধনী দিয়ে সাজিয়ে রাখতে পছন্দ করেন না। তাই তাকে মেকআপ ছাড়াই বেশি দেখা যায়। এ কারণে কারিনার ত্বকের উজ্জ্বলতা আরও অনেক বেশি। কারিনা তার চুলের বিশেষ যত্ন নেন। বলিউডের এই নায়িকা নিয়মিত নিজের চুলে অলিভ, ক্যাস্টর আর অ্যামন্ড তেল দিয়ে মাসাজ করেন। এবং মুখের জন্য তিনি মধু ব্যাবহার করেন। কারিনা মধু দিয়ে নিজের মুখে মালিশ করে।

ক্যাটরিনা কাইফ

কারিনা এবং প্রিয়াঙ্কার মতো ক্যাটরিনাও প্রসাধনী থেকে দূরে থাকতে পছন্দ করেন। মেকআপ করা মোটেও পছন্দ করেন না। যখন কোনও শুটিং থাকেনা তখন ক্যাটরিনা কেবল সানস্ক্রিন লোশন এবং লিপ বাম ব্যবহার করেন। বেশি পরিমাণে হেয়ার ড্রায়ার ব্যবহার করবেন না। আর ক্যাটরিনা ত্বকের তারুণ্য ধরে রাখতে ভেষজ তেল ব্যবহার করেন।

দীপিকা পাড়ুকোন

দীপিকা তার ত্বককে সতেজ ও উজ্জ্বল রাখতে সারা দিন প্রচুর পরিমাণে পানি পান করেন। তিনি নিজেকে জাঙ্ক ফুড থেকে দূরে রাখেন। দীপিকা নিজের ত্বককে সতেজ রাখতে নিয়মিত স্পা করেন। এবং বলিউডের এই নায়িকা কখনও সিটিএম (ক্লিনিং, টোনিং, ময়শ্চারাইজিং) রুটিন অনুসরণ করতে ভুলেন না। দীপিকা রাতে শোবার আগে নাইট ক্রিম এবং দিনের বেলা সানস্ক্রিন লোশন ব্যবহার করেন।

দিশা পাটানি

দিশা বিশ্বাস করেন যে চুল সতেজ রাখার জন্য সপ্তাহে কমপক্ষে দু’বার তেল প্রয়োগ করা জরুরী। এই বলিউড মেয়েটি চুলে পেঁয়াজ বীজের তেল মালিশ করে। কারণ, এই তেল চুলকে ভাল পুষ্টি জোগায়।

রূপচর্চা, ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, ঐশ্বরিয়া রাই, বলিউড, কারিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন

Related Articles

Back to top button
error: